1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই ঘোড়াশাল পৌরসভায় জাতীয় প্রাতমিক শিক্ষা পদক প্রদান পাইকারচরে ওকাপ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত। ওকাপের উদ্যোগে অভিবাসীদের অভিযোগ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত পলাশের খানেপুর উচ্চ বিদ্যারয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিতরণ

কুমিল্লা ও নরসিংদীতে ৩ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় বিএমএসএফের প্রতিবাদ

  • আপডেট সময়: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৪২ জন দেখেছেন

ঢাকা বুধবার ১৮ আগষ্ট ২০২১: পেশাগত দায়িত্বপালনকালে কুমিল্লায় যুগান্তর বুড়িচং প্রতিনিধি ইকবাল হোসেন সৃমন, নরসিংদীর মনোহরদীতে পেশাগত দায়িত্ব পালন কালে চ্যানেল আইয়ের নরসিংদী জেলা প্রতিনিধি সুমন রায় ও যমুনা টিভির ইসমাইলের উপর সন্ত্রাসী হামলা ।এ সময় সন্ত্রাসীরা যমুনা টিভি ও চ্যানেল আইয়ের ক্যামেরা ভাঙচুর করেছে। এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

অবিলম্বে নরসিংদী ও কুমিল্লায় সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতার করে সুস্ঠু তদন্তের দ্বারা আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়েছে।

বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, বাংলাদেশ এর প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর বুধবার রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রতিক্রিয়ায় বলেন, পেশার মাঝে অনৈক্যের কারণে সারাদেশে সাংবাদিকরা হামলা মামলার শিকার হচ্ছেন। এদিকে আজ ১৮ আগষ্ট চট্টগ্রামের পটিয়ায় সংবাদ প্রকাশের জেরধরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার সাঈদুর রহমানের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করেন হুইপ সামশুল হক চৌধুরী। এ মামলা তাকেঁসহ বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজামসহ ১১জনকে আসামী করা হয়েছে। যা গণমাধ্যম এবং সাংবাদিক সমাজের জন্য বিরাট হুমকি বলে বিএমএসএফ মনে করে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন