1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই ঘোড়াশাল পৌরসভায় জাতীয় প্রাতমিক শিক্ষা পদক প্রদান পাইকারচরে ওকাপ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত। ওকাপের উদ্যোগে অভিবাসীদের অভিযোগ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত পলাশের খানেপুর উচ্চ বিদ্যারয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিতরণ

পলাশের পাঁচ নারী পেলেন রত্নাগর্ভা সম্মাননা

  • আপডেট সময়: রবিবার, ১৪ মে, ২০২৩
  • ২৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
সরকারী-বেসরকারী পর্যায়ে দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে যাচ্ছেন এমন সন্তানদের মায়েদের রত্নাগর্ভা হিসেবে সম্মাননা জানানো হয়েছে। আজ রোববার বিশ্ব মা দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন পারুলিয়াা-মাঝেরচর সূর্য তরুণ ক্লাব (পিএমএসটিসি)র উদ্যোগে পলাশ উপজেলার পাঁচজন নারীকে রত্নাগর্ভা হিসেবে সম্মাননা জানানো হয়।
আজ সকালে পলাশ উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এসব রত্নাগর্ভা নারীদের হাতে সম্মাননার ক্রেষ্ট ও প্রশংসাপত্র তুলে দেয়া হয়। সংগঠনের সভাপতি শরীফ ইকবাল রাসেল এর উপস্থাপনায় সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা সিলভিয়ার সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেষ্ট ও সম্মাননাপত্র তুলে দেন।
অসময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা রেহেনা পারভীন, সমবায় কর্মকর্তা শাহীন সুলতানা, রত্নাগর্ভা নাজমা খানম, নুরজাহান বেগম ও রুপ শাহানা খাতুন।
এসময় বক্তারা বলেন, এদেশে নারীদের অবদানের স্বীকৃতি হিসেবে যতটুকু মূল্যায়ন করার প্রয়োজন ছিলো ততটুকু করা সম্ভব হচ্ছেনা। তথাপী এই সংগঠনের পক্ষ থেকে প্রতি ইউনিয়ন থেকে একজন ও পৌরসভা থেকে একজন করে সফল নারীকে রত্নাগর্ভা হিসেবে সম্মাননা জানানো একটি উত্তম কাজ। এভাবে দেশের প্রতিটি এলাকায় সফল নারীদের খোজে বের করে সম্মাননা জানানো হলে নারী সমাজ আরও এগিয়ে যেতে সহায়ক হবে।
রত্নাগর্ভা হিসেবে সম্মাননা প্রাপ্তরা হলেন নুরজাহান বেগম (জিনারদী), সাহিদা চৌধুরী (গজারিয়া, রুপ শাহান খাতুন (চরসিন্দুর), নাজমা খানম (ঘোড়াশাল পৌরসভা ও রাবেয়া খাতুন (ডাংগা)।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন