1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নরসিংদীতে এসটিসি ব্রিকফিল্ডের বিরুদ্ধে চোরাইকৃত ট্রান্সফরমার দিয়ে বৈদ্যুতিক সংযোগের আবেদনের অভিযোগ

  • আপডেট সময়: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ নরসিংদীতে এসটিসি ব্রিকফিল্ডের মালিক মোঃ রফিকুল ইসলামের বিরুদ্ধে চোরাইকৃত ট্রান্সফরমার দিয়ে পুনঃ বৈদ্যুতিক সংযোগের আবেদন করার অভিযোগ উঠেছে।
মোঃ রফিকুল ইসলাম তালতলী সাব-জোনাল অফিসের আওতাধীন পলাশ খানার জিনারদী ইউনিয়নের মাঝেরচর এলাকার শিল্প গ্রাহক মেসার্স ষ্টার ট্রেডিং করপোরেশন ইট ভাটার মালিক।
খোঁজ নিয়ে জানা যায়,গত ৩ অক্টোবর রাতের কোন এক সময়ে জিনারদী ইউনিয়নের মাঝেরচর গ্রামের শিল্প গ্রাহক মেসার্স ষ্টার ট্রেডিং করপোরেশন এর ক্রয়কৃত (জি-৫, ১৫কেভিএ) কনফিডেন্স কোম্পানির তিনটি ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়।যার সিরিয়াল নং- G5-2015-15-078700 G5-2015-15-0788 G5-2015-15-0789.
পরে ইটভাটার মালিক রফিকুল ইসলাম বিষয়টি তালতলী জোনাল অফিসকে অবগত করেন । পরে বিষয়টি তদন্ত করে তারা ০৪ অক্টোবর ২০২৩খ্রিঃ এ ব্যাপারে পলাশ থানায় একটি এফ আই আর নথিভুক্ত করার আবেদন করেন।
কিন্তু কিছুদিন যেতে না যেতেই মেসার্স স্টার ট্রেডিং কর্পোরেশন চোরাইকৃত ট্রান্সফরমার তিনটি মাধবদীতে মোঃ শুক্কুর আলীর মালিকানাধীন পাওয়ার প্যাক ইঞ্জিনিয়ারিং হতে মেরামত করে পুনরায় সংযোগের আবেদন করেন।
চোরাইকৃত ট্রান্সফরমার দিয়ে পুনরায় বৈদ্যুতিক সংযোগের আবেদন পেয়ে তালতলী জোনাল অফিসের কর্মকর্তারা নড়ে চড়ে বসেন। কিভাবে চোরাইকৃত ট্রান্সফরমার পুনরায় মালিকের কাছে আসলো এবং তারা তা মেরামত করে আবার সংযোগের আবেদন করলো এ নিয়ে তারা কিংকর্তব্যবিমুর হয়ে পড়ে। ফলে বিষয়টি নিয়ে সদর অফিসে একটি প্রতিবেদন দাখিল করেন তারা।
বর্তমানে এ রহস্যজনক চুরি ও চোরাইকৃত ট্রান্সফরমার মেরামত নিয়ে পুরো এলাকা জুড়ে ইটভাটা মালিকের বিরুদ্ধে সমালোচনার ঝড় বইছে।
এ বিষয়ে তালতলী জোনাল অফিসের এজিএম কনক হোসেন এর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন, ইটভাটা মালিকের কাছ থেকে তিনটি ট্রান্সফরমার চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে
পলাশ থানায় একটি অভিযোগ দায়ের করি।
কিন্তু পরবর্তীতে চোরাইকৃত ট্রান্সফরমার কিভাবে তাদের কাছে এলো বা কোন আইনের ধারায় সেই ট্রান্সফরমার মেরামত করিয়ে পুনঃ সংযোগের আবেদন করলো তা আমার বোধগম্য নয়।
এব্যাপারে জানতে মাঝেরচর এসটিসি ইটভাটায় গিয়ে ভাটা মালিককে পাওয়া যায়নি। পরে একাধিকবার তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি বার বার লাইন কেটে দেওয়ায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন