1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নরসিংদী জেলা কার্যালয়ের বৃক্ষ রোপন অভিযান

  • আপডেট সময়: বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

 

সুমন পালঃ
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এর পক্ষ থেকে নরসিংদী জেলা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী হাজীপুর কার্যালয়ে বৃক্ষ রোপন অভিযান ২১ জুন বুধবার অনুষ্ঠিত হয়েছে।
পরিবেশ বান্ধব বাংলাদেশ গঠনে সরকারের নেয়া বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়ন পরিষদ, সরকারি জায়গা, রাস্তার পাশে, নদীর পাড়ে এসব ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপন করা হয়েছে। সেবা প্রান্তিক পর্যায়ে পৌছে দেওয়ার জন্য সর্বদা এ বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন কাজে এ বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করে শতস্ফুর্ত অংশগ্রহণ করে। দেশের বিভিন্ন দূর্যোগপূর্ণ পরিস্থিতিতেও তারা জীবনের মায়া ত্যাগ করে দায়িত্ব পালন করে থাকে।
বৃক্ষ রোপন অভিযানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নরসিংদী জেলা কমান্ড্যান্ট তানজিনা বিনতে এরশাদ, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ সাজ্জাত হোসেন সেলিম, সার্কেল এ্যাডজুট্যান্ট ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (অতিঃ দঃ) মোঃ আমির হামজাহ, নরসিংদী সদর উপজেলা প্রশিক্ষক লুৎফর রহমান লতিফা সহ আনসার কমান্ডার, ইউনিয়ন ও ওয়ার্ড দলনেতাগণ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন