1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

মাধবদীর চরদিঘলদীতে ডাকাতদলের হামলা।একজন টেটাবিদ্ধ, তাজা ককটেল উদ্ধার। 

  • আপডেট সময়: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৮৭ জন দেখেছেন

 

 

মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীর মাধবদী থানাধীন দুর্গম চরাঞ্চল চরদিঘলদীতে ডাকাতের হামলায় বিদেশ ফেরত দেলোয়ার (২৩) নামে এক যুবক টেটাবিদ্ধ হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোর ৪ টার দিকে মাধবদী থানার চরদিঘলদীতে এঘটনা ঘটে ‌। পরে সকালেই তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে অস্ত্রোপাচার করে টেটা অপসারণ করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এঘটনায় মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি তাজা ককটেল উদ্ধার করে।

আহত দেলোয়ার হোসেন চরদিঘলদী পশ্চিম পাড়ার আঃ জব্বার হোসেনের ছেলে।

সরেজমিনে গিয়ে দেখা যায় ঘটনাস্থলে একটি তাজা ককটেল সহ এর আশপাশে বিস্ফোরিত ককটেলের খোসা ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। পরে মাধবদী থানার এসআই জাহিদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের উপস্থিতিতে একটি তাজা ককটেল উদ্ধার করে।

আহত দেলোয়ার ও আব্দুল হাই বলেন, ভোর চারটার দিকে ইউনুছের নেতৃত্বে আলী, সাকু, আলী ও সাকুর ছেলেসহ ১০/১২ জন ভাড়াটিয়া ডাকাতসহ ৩০/৪০ জনের ডাকাত দল টেটা, বল্লম, দা, ছোরা, ককটেল ও বিভিন্ন আগ্নেয়াস্ত্র নিয়ে আমাদের গ্রামে অতর্কিত হামলা চালায়। এসময় দেলোয়ার হোসেন তাদের বাঁধা দিলে তারা তার পায়ে উপর্যুপুরি দুইটি টেটা বিদ্ধ করাসহ মারধর করে। পরে তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ডাকাতরা কয়েক ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। আমরা ইউনুছ বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি।

আমাদের এলাকার শান্তির পরিবেশ যাতে কেউ বিনষ্ট করতে না পারে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান বলেন, একজন টেটা বিদ্ধের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি ককটেল উদ্ধার করেছে। তবে এটি ডাকাতির ঘটনা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন