1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মাধবদীতে ফায়ার সার্ভিস কর্মকর্তাদের রাত্রি কালীন মহড়া

  • আপডেট সময়: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৫৭৭ জন দেখেছেন

সুমন পালঃ আজ ১০ মার্চ রবিবার রাতে মাধবদী বাজার ম্যানচেষ্টার চত্ত্বর (গরুর হাট মোড়) মাধবদী বাজার ফায়ার ষ্টেশনের ফায়ার ফাইটারদের সমন্বয়ে রাত্র কালীন অগ্নি নির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়েছে। মাধবদী বাজার ফায়ার ষ্টেশন অফিসার খায়রুল আলম এর তত্বাবধানে ষ্টেশনের ফায়ার ফাইটারগণ উপস্থিত থেকে চলমান শুস্ক মৌসুম ও আসন্ন মাহে রমজান উপলক্ষে বাসা বাড়িতে গ্যাস লিকেজ, বৈদ্যুতিক আগুন সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষ্যে এ মহড়া অনুষ্ঠিত হয়েছে। মহড়ার অংশ হিসেবে ছিল সড়ক দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান, সিলিন্ডারের আগুন নিয়ন্ত্রণ, বাসা বা কারখানায় অল্প পরিসরে খোলা জায়গায় লাগা আগুন নিয়ন্ত্রণের প্রাথমিক কৌশল।
মাধবদী বাজার ফায়ার ষ্টেশন অফিসার খায়রুল আলম জানান, আমাদের ফায়ার ষ্টেশনে সব মিলিয়ে ২৭জন লোকবল রয়েছে। আমাদের ব্যবহারের জন্য একটি এম্বুলেন্স, একটি পানিবাহী গাড়ি, একটি পাম্প গাড়ি সহ বিভিন্ন সরঞ্জাম রয়েছে। আমরা প্রতি মাসেই বিভিন্ন জায়গায় সচেতনতা মূলক মহড়া করে থাকি। জনগণের জান-মালের নিরাপত্তায় আমরা সর্বদা প্রস্তুত রয়েছি। পবিত্র রমজান মাসে রান্না করার সময় সতর্কতার সহিত সিলিন্ডার গ্যাস ও অন্যান্য ইলেকট্রনিক পন্য ব্যবহারের পরামর্শ প্রদান করেন। অগ্নিকান্ডের সময় আতঙ্কিত না হয়ে সবাইকে ধৈর্য্যর সহিত মোকাবেলার আহবান জানান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন