1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

গণতন্ত্র উদ্ধারে শেখ হাসিনার ভূমিকা অপরিসীম- সৈয়দ জাবেদ হোসেন

  • আপডেট সময়: বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৮ জন দেখেছেন

 

নাসিম আজাদ, নিজস্ব প্রতিনিধিঃ গণতন্ত্র উদ্ধারে শেখ হাসিনার ভূমিকা অপরিসীম। আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে দেশে ফিরে না এলে গণতন্ত্র উদ্ধার হতো না।

বুধবার (১৭ মে) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা ব‌লেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশে ফিরে এসেছিলেন বাঙালির অধিকার আদায়ের জন্য। শেখ হাসিনা বলেছিলেন- আপনাদের অধিকার আদায়ে আমি আমার জীবনকে উৎসর্গ করবো। বর্তমানে আওয়ামী লীগ তার নেতৃত্বে এগিয়ে চলছে। শেখ হাসিনা যদি না আসতেন, যুদ্ধাপরাধীদের বিচার হতো না। জিয়া-এরশাদদের হাত থেকে গণতন্ত্র উদ্ধার হতো না।

ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র মোঃ শরিফুল হকের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম সফি।

ঘোড়াশাল পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি সফিকুল ইসলাম ও ঘোড়াশাল পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

#
নাসিম আজাদ
১৭.০৫.২০২৩
০১৭৩৩৭৮৯৫০৮
পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন