1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

ভিটামিন-এ প্লাস খাবে ২৮ হাজার শিশু

  • আপডেট সময়: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১১৫ জন দেখেছেন

 

নাসিম আজাদ, পলাশ  প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশ উপজেলার ২৮ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন-এ প্লাস টিকা।আগামী ১১ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত উপজেলার ১২১ টি টিকা কেন্দ্রে একযোগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খাওয়ানো হবে।

উপজেলা স্বাস্থ্য সহকারী ও সুপার ভাইজার সহ মোট ১২২ জন স্বাস্থ্যসেবী এ কার্যক্রমে অংশগ্রহণ করবেন। ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের নীল রংয়ের ও ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের লাল রংয়ের ভিটামিন-এ প্লাস টিকা খাওয়ানো হবে।

জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সোমবার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্মেলন কক্ষে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সাদেকুর রহমান আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পি এ এ,পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ,উপজেলা শিক্ষা অফিসার মাহফুজা খান ইউসুফজী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পরিসংখ্যানবিদ মোঃ এনায়েত হোসেন, উপজেলা মেডিক্যাল অফিসার ডাঃ সিরাজাম মুনিরা সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও স্বাস্থ্য কর্মী বৃন্দ।

#
নাসিম আজাদ
০৬.১২.২০২১

পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন