1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
নরসিংদীতে আলগী তন্তুবায় সমবায় সমিতির ব্যাবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত

(BCPRTA) এর মহাসচিব হাজবুল আলম জুলিয়েট-কে প্রাণনাশের হুমকি

  • আপডেট সময়: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪২ জন দেখেছেন

বাংলাদেশ সেলফোন রিপিয়ার এসোসিয়েশন (BCPRTA) এর মহাসচিব হাজবুল আলম জুলিয়েট-কে প্রাণনাশের হুমকি দিয়েছে মোজাম্মেল হক নামের এক ব্যক্তি।

হুমকি প্রদানকারী অডিও রেকর্ড এসেছে নরসিংদীর আওয়াজ ডটকমের হাতে এতে স্পষ্ট শোনা যাচ্ছে হাজবুল আলম জুলিয়েটকে উদ্দেশ্য করে ওই ব্যক্তি বলছেন “তুই কই থাকবি বল আমি আসতেছি তোরে মার্ডার করমু তুই কই থাকবি ক তোরে ওই জায়গায় আইসা মাডার করমু”

এই কল রেকর্ড নিয়ে মোবাইল টেকনিশিয়ানরা ফেসবুকের মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছে,টেকনিশিয়ানদের দাবি তাকে দ্রুত আইনের আওতায় এনে তদন্ত করা হোক।
বাংলাদেশ সেলফোন রিপিয়ার এসোসিয়েশন (BCPRTA) এর মহাসচিব হাজবুল আলম জুলিয়েট এর সাথে যোগাযোগ করলে আমাদের প্রতিনিধিকে তিনি জানান, ওই ব্যক্তির নাম মোজাম্মেল হক, বাড়ি জামালপুর, তিনি বাংলাদেশ সেলফোন রিপিয়ার এসোসিয়েশনের সাবেক সদস্য ছিলেন,সংগঠনের নিয়ম ভঙ্গ ও চোরাই ফোন কেনা বেচার সাথে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয় । এই কারণে তিনি ও তার আরেক সদস্য হুমায়ুন বেশ কিছুদিন যাবৎ তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে,তারা যখন দেখেছে যে BCPRTA সংগঠন গঠিত হওয়ার পর থেকে এ পেশার দ্বারা সংঘটিত অপরাধ বন্ধে প্রশাসন কে সহযোগিতা প্রদান করতেছে। এখন কিছু অপরাধী চক্র সক্রিয় হয়েছে এ সংগঠনের উদ্দেশ্য কে বাধা প্রদান করতে।

নিম্নে সংগঠনের উদ্দেশ্য সহ আবেদন ফরম দেয়া হলো সংগঠনটি ইতিমধ্য ডাকও টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় ও আরজেএসসি থেকে অনাপত্তি মন্তব্য পেয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন