1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টার ছিড়ে ফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময়: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২২০ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর পলাশে গজারিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিনে পরাজিত হয়ে সাবেক চেয়ারম্যান বদরুদজ্জামান ভূইয়ার সমর্থক কর্তৃক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত পোষ্টার ছিড়ে ফেলায় সংবাদ সম্মেলন করেছে নব নির্বাচিত চেয়ারম্যান।

রবিবার (১ আগষ্ট) বিকেলে গজারিয়া ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন করেন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা।

এসময় পরিষদের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন গজারিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী।

এসময় বক্তব্যে চেয়ারম্যান বলেন, গত শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে নরসিংদীর একটি ফেসবুক পেজে দেখতে পাই, সাবেক চেয়ারম্যান পরিষদের মূল ফটক খুলে সংবাদ সম্মেলন করছেন।

সংবাদ সম্মেলনে পরিষদের বাইরের দেয়ালে টানানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিড়ে ফেলে দেয়ার প্রতিবাদ স্বরুপ আমাকে জামাত-শিবিরের লোক উল্লেখ করে কিছু কুরুচিপূর্ণ মন্তব্য করেন। পরদিন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে লিখিতভাবে অবগত করে সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার জন্য অনুরোধ জানান।

এছাড়া এ ঘটনায় তদন্ত করার জন্য ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ী ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আবুল কাসেম মিয়ার সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সে সাবেক চেয়ারম্যান বদরুদজ্জামান ভূইয়ার নেতৃত্বে আওয়ামী রাজনীতিতে যোগদান করে এবং ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদকের দ্বায়িত্ব পায়। এ ঘটনায় দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমানউল্লাহ ভূইয়া হিরন, পলাশ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আমির হোসেন, পলাশ উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য কামাল হোসেন, গজারিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মিয়া, সুলতান উদ্দিন, শাহিদা বেগম, রাহেলা আক্তার অনু, খাদিজা আক্তার, আরিফুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম ইফতি সহ অন্যান্য নেতাকর্মীরা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন