1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

ইন্দো-বাংলা-নেপাল আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্সে আমন্ত্রণ পেলেন সাংবাদিক মোস্তফা খান

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ২০৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:
ইন্দো- বাংলা- নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্স-২০২৩ এ আমন্ত্রণ পেলেন নরসিংদী রায়পুরার কৃতিসন্তান সাংবাদিক মো. মোস্তফা খান।
চলতি মাসের ১৭ মে ভারতের উত্তর প্রদেশের ঐতিহ্যবাহী তাজমহল খ্যাত আগ্রা শহরে ফাইভ স্টার হোটেল “ক্লাক সিরাজ” এর হলরুমে এ আয়োজন অনুষ্ঠিত হবে।
জানা যায়, আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্সে বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানসহ সার্কভুক্ত বিভিন্ন দেশ থেকে প্রায় ৩ শতাধিক সাংবাদিক যোগ দিবেন। এই কনফারেন্সে বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার থেকে ১০ জন সাংবাদিক আমন্ত্রণ পেয়েছেন। এরমধ্যে একজন নরসিংদীর রায়পুরার কৃতি সন্তান মোঃ মোস্তফা খান।
প্রসঙ্গত, মো.মোস্তফা খান দেশের ঐতিহ্যবাহী প্রিন্ট মিডিয়া “দৈনিক ইত্তেফাক” এর প্রতিনিধিসহ একাধিক জাতীয় দৈনিকে কাজ করছেন। একই সাথে ডিজিটাল মাধ্যমে জোনাকী মিডিয়া এন্ড কমিউনিকেশন লিঃ কর্তৃক পরিচালিত দেশের জনপ্রিয় আইপি টিভি “জোনাকী টেলিভিশন” এর ম্যানেজিং ডিরেক্টর, আলোকিত খবর ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং রায়পুরা প্রেসক্লাব এর সদ্য বিদায়ী সভাপতি।
এছাড়া তিনি বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। ইতিপূর্বে তিনি সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ একাধিক এ্যাওয়ার্ড অর্জন করেন।
উল্লেখ্য, বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান, সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের জেনারেল সেক্রেটারী নাজমা সুলতানা নীলাসহ বাংলাদেশ চ্যাপ্টার থেকে লায়ন এ জেড মাইনুল ইসলাম, তপু ঘোষাল, মোঃ মোস্তফা খান, নাসির উদ্দিন আল মামুন, মজিদা খানম, বাবুল বিশ্বাস, আখতার রহমান, আফছার আলী সরকার ভারতে অনুষ্ঠিত আন্তর্জাতিক এই কনফারেন্সে যোগদান করিবেন।
আমন্ত্রিত বাংলাদেশী সাংবাদিক আগ্রায় আন্তর্জাতিক কনফারেন্সে যোগদানের উদ্দেশ্যে আগামী ১২ই মে ভারতের উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা দিবেন।
আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্সে সফল অংশ গ্রহন ও সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করার লক্ষ্যে তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন