1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদীর ৭২ শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব

  • আপডেট সময়: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

শরীফ ইকবাল রাসেল:
নরসিংদী সদর উপজেলার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৭২ শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব। নরসিংদী সদর উপজেলার ১৭টি স্কুল থেকে ৯ম শ্রেণীর ৩জন মেধাবী ও দশম শ্রেণীর ৩জন মেধাবী শিক্ষার্থী নিয়ে মোট ৬জন করে শিক্ষার্থীকে দেয়া হয় এসব উপহার। আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বিভিন্ন বাহিনীর অংশগ্রহনে কোচকাওয়াজ অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণকালে এসব ট্যাব বিতরণ করা হয়।
জেলা পরিসংখ্যান বিভাগের সহায়তায় জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ট্যাব বিতরণ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম, নরসিংদী লেডিস ক্লাবের সভানেত্রী রিফাত আখতার, পুনাকের সভানেত্রী আলেয়া আক্তার, স্থানীয় সরকারের উপ পরিচালক মৌসুমী সরকার রাখী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মাসুম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল জাকি, মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী মোর্শেদ ও সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান কাউছার।
এর আগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে তোপধ্বনির মাধ্যমে মহান স্ব^াধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়। পরে মুক্তিযোদ্ধা স্মতিস্তম্বে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নরসিংদী জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, জেলা লেডিস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
#
শরীফ ইকবাল রাসেল
নরসিংদী।
২৬.০৩.২০২৩ইং

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন