1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

আগামী বৃহস্পতিবার (১৬ মার্চ ২৩) মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • আপডেট সময়: বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

 

হুমায়ুন কবির : আগামী বৃহস্পতিবার (১৬ মার্চ ২৩) মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

“মুক্তির মূলমন্ত্র ইসলামী শাসনতন্ত্র ” এই শ্লোগানে –

এতে ইসলামী আন্দোলন বাংলাদেশ চরমোনাই মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুফতি কাওছার আহমাদ ভূঁইয়ার সমর্থনে হাত পাখা মার্কার প্রচারণা অব্যাহত আছে।

বুধবার ( ০১ মার্চ ২৩) বিকাল ৪টায় হাতপাখার সমর্থনে মহিষাশুড়া ইউনিয়নের মহিষাশুড়া মধ্যে পাড়া মসজিদ সংলগ্ন মাঠে এজনসভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা চরমোনাই এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ইউনিয়নের নেতৃবৃন্দ, চরমোনাইর সমর্থকসহ স্থানীয় জনসাধারণ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সৎ লোকের শাসন আর শান্তি প্রতিষ্ঠা করতে হলে হাত পাখার বিজয়ের কোন বিকল্প নাই।

বক্তারা বর্তমান দুর্নীতির বিরুদ্ধে জনগণকে সচেতন হতে আহবান জানিয়ে বলেন, দুর্নীতি মুক্ত দেশ গড়তে হলে ইসলামিক শাসন ব্যবস্থার কোন বিকল্প নাই।

বক্তব্যে -হাতপাখার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুফতি কাওছার আহমাদ ভূঁইয়া বলেন, গত নির্বাচনে আমাকে কারচুপি করে হারিয়ে দেওয়া হয়েছে। কিন্তু জনগণ আমাকে জনতার চেয়ারম্যান বলে অভিহিত করে। যারা নির্বাচনে জোর করে জিতেছে তাদের কে মহিষাশুড়া ইউনিয়নবাসী প্রত্যাখ্যান করেছে।

এসময় তিনি তার পিতা শামসুল হক মেম্বারের স্মৃতিচারণ করে বলেন, তিনি তার পিতার মত জনগণের স্বার্থে কাজ করে যাবেন।

নির্বাচিত হতে পারলে জনগণের পরিষদ গড়ার ও প্রত্যয়ব্যক্ত করেন তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন