1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মাধবদীর আমদিয়াতে শেয়ালের হানা আহত ৭

  • আপডেট সময়: সোমবার, ৬ জুন, ২০২২
  • ১২০ জন দেখেছেন

 

এম. শরীফ হোসেন: মাধবদীর আমদিয়া ইউনিয়নে পাগলা শেয়ালের হানায় কমপক্ষে ৭জন আহত হবার খবর পাওয়া গেছে। রোববার ৫ই জুন রাত ১০টা হতে ১১টার আলাদা আলাদা সময়ের মধ্যে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- বনাইদ গ্রামের রতন মিয়া (৬৩) ও জয়নাল মিয়া, ছেরেন্দা গ্রামের আসমত আলী (৩৫), রবিউল (২২), আখালিয়া গ্রামের মজিবুর রহমান, সিরাজ মিয়ার মেয়ে ও নাতি।

ছেরেন্দা গ্রামের বাসিন্দা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন জানান, ঘটনার সময় একদল পাগলা শেয়াল ইউনিয়নের ছেরেন্দা, বনাইদ, আখালিয়া গ্রামের লোকালয়ে প্রবেশ করে। এসময় রাস্তা বা বাড়ির আঙ্গিনায় যাকেই পেয়েছে তাকেই কামড়ে আহত করে পালিয়েছে। শেয়ালের দল গ্রামে গ্রামে ঘুরে ফিরে ছেরেন্দা, বনাইদ ও আখালিয়া গ্রামের কমপক্ষে ৭জনকে কামড়িয়ে আহত করে। এছাড়াও এই দলটি মাস তিনেক আগেও হানা দিয়ে এলাকায় প্রায় ১০জনকে আহত করেছিল। বর্তমানে শেয়ালের এমন পরপর ২টি হামলায় পুরো এলাকাজুড়ে এক আতংক বিরাজ করছে।

প্রত্যেক্ষদর্শী ও ঘটনার শিকার হতে বেঁচে যাওয়া ছেরেন্দা গ্রামের অহিদ আলী (৬৫) ও রকি মিয়া (২০) জানান, তারা রাস্তায় ছিলেন এমন সময় তাদের দিকে শেয়ালের দল আক্রমনাত্বকভাবে দৌঁড়ে আসতে দেখে কোনমতে তারা পালিয়ে বাঁচেন।

সংবাদ লেখার সময় পর্যন্ত ৭জন শেয়ালের কামড়ে আহত হয়েছে যার মধ্যে ১জন মহিলা ও ১জন বৃদ্ধ রয়েছে। আহতদেরকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তবে এদের একজন রতন মিয়ার অবস্থা শংকটাপন্ন বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন