1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদীতে বিজয় দিবস উপলক্ষে ফ্রী মেডিক্যাল ক্যাম্প

  • আপডেট সময়: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৪৮ জন দেখেছেন

 

মাহাবুবুর রহমান :-.                                           মেডিক্যাল ক্যাম্প ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত “মহান বিজয় দিবস এবং বিজয়ের সূর্বণজয়ন্তী উপলক্ষে হলিলাইফ জেনারেল এন্ড ট্রমা প্রাইভেট হাসপাতালের পক্ষ থেকে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয়েছে।
১৬ ডিসেম্বর সকাল ১০ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত এই ক্যাম্পিং নরসিংদী সদরস্থ জেলখানা মোড়ে হলিলাইফ জেনারেল এন্ড ট্রমা প্রাইভেট হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত মেডিক্যাল ক্যাম্পে মেডিসিন, গাইনী,শিশু,অর্থপেডিক্স,সার্জারি,রিকন্সট্রাক্টিভ সার্জন বিশেষজ্ঞ ৮ জন ডাক্তার বিনামূল্যে প্রায় শতাধিক রোগী কে ব্যবস্থাপত্র প্রদান করেন। এছাড়াও চারশত রোগীদের বিনামূল্যে ব্লাড গ্রুপিং পরিক্ষা করা হয়।
হলিলাইফ জেনারেল এন্ড ট্রমা প্রাইভেট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আফসার উদ্দিন জানান,মহান বিজয় দিবস এবং বিজয়ের সূর্বণজয়ন্তী উপলক্ষে গরীব, দুঃখী,অসহায়,তৃনমুল মানুষদের মাঝে স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষে এই ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং এর আয়োজন করা হয়েছে এবং ভবিষ্যৎতে এই ধারা অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন