1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মাধবদীর আমদিয়া ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান

  • আপডেট সময়: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৭১ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত স্থানীয় ইউপি নির্বাচনে আমদিয়া ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রাপ্ত প্রার্থী আবদুল্লাহ ইবনে রহিজ (মিঠুর) সমর্থনে বনাইদ বাবু উচ্চ বিদ্যালয় মাঠে এক উঠান বৈঠক এর আয়োজন করে।

বৈঠক শেষ পর্যন্ত জনসভায় পরিণত হয়। বৈঠকে অংশ নেন, নরসিংদী( পলাশ -২) আসনের সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটন, নরসিংদী পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী নরসিংদী পৌরসভার মেয়র, আমজাদ হোসেন বাচ্চু, সাবেক মেয়র মোঃ কামরুল ইসলাম, ঘোড়াশাল পৌরসভার মেয়র মোঃ মুজাহিদুর রহমান তোষার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ সহ স্থানীয় জনসাধারণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নৌকার প্রার্থী মিঠু বলেন, নৌকা উন্নয়নের প্রতিক। মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড আমার অভিভাবক সাবেক এমপি পোটন খান এর দিকনির্দেশনায় এবং আপনাদের সমর্থনে আমি নৌকার মনোনয়ন প্রাপ্ত হই। আমি আওয়ামী লীগের জন্য কতটুকু ত্যাগ স্বীকার করেছি তার সাক্ষী আপনারা এবং আমার দলের সিনিয়র নেতৃবৃন্দ। আমি আগামী ২৮ নভেম্বর রবিবার নির্বাচনে নৌকার প্রতিকে জয়লাভ করলে আমি আমদিয়া ইউনিয়ন কে আপনাদের জন্য একটি আধুনিক ইউনিয়নে পরিণত করবো। চেয়ারম্যান নয় আমি সেবক হিসাবে কাজ করবো।
নৌকা প্রতিক পাওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথি কামরুল আশরাফ খান পোটন বলেন – আমি স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের শাহাদাৎ বরণকারী সকল শহীদদের। আমাদের অভিভাবক, জাতির জনকের কন্যা, গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আমি কিছু কথা বলতে চাই। আজকের উঠান বৈঠক শেষ পর্যন্ত জনসভায় পরিণত হয় যা নৌকার প্রতি আপনাদের ভালবাসা, শ্রদ্ধারই বহিঃপ্রকাশ।

আপনাদের আগামীর চেয়ারম্যান হিসেবে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে আবদুল্লাহ ইবনে রহিজ মিঠু কে। সে একজন ভালো মানুষ এবং আওয়ামী লীগের দুঃসময়ের কর্মী। আপনারা ২৮ তারিখে মিঠু কে ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং আমদিয়া ইউনিয়ন কে আপনাদের জন্য আধুনিক ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করুন।

তিনি বলেন -নৌকা মানেই আপনাদের অধিকার নৌকা মানেই স্বাধীনতার প্রতিক নৌকা মানেই আপনাদের অধিকার ফিরিয়ে পাওয়া।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মতিন ভূইয়া, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী , মেয়র, চেয়ারম্যান সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন