1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

১০টাকা কেজি চাল বিতরণ এর শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান আবুল হাশেম

  • আপডেট সময়: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬১ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ ‘। এই প্রতিপাদ্যে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত হত দরিদ্রদের স্বল্প মূল্যে খাদ্য শষ্য বিতরণের ডিলার রিপন ভূইয়ার বালাপুর ও পাইকারচর বাজারের ডিলার সুমন মিয়ার শুভ উদ্বোধন করেন পাইকারচর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল হাশেম।

রবিবার সকাল ১০টায় তিনি বালাপুর শুভ উদ্বোধনের পর পাইকারচর বাজারে যান।

জন প্রতি ১০টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল বিতরণ কালে চেয়ারম্যান আবুল হাশেম বলেন – মাননীয় প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার সরকার গরীববান্ধব সরকার। স্বাধীনতার পর বঙ্গবন্ধু চেয়েছিলেন সবার মুখে হাসি ফোটাতে বিশেষ করে গরীব- অসহায় মানুষদের জন্য তিনি কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী গরীব মানুষদের কষ্ট দূর করতে ১০টাকায় জন প্রতি ৩০ কেজি করে ভালো মানের চাল দিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও আমাদের এম পি (লেঃ কর্নেল (অব:) মোঃ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক)এর নির্দেশনা মোতাবেক পাইকারচর ইউনিয়নের সকল প্রকার উন্নয়নে আমি কাজ করে যাচ্ছি। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সবার জন্য দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন পাইকারচর ইউনিয়ন ভূমি অফিস এর উপ সহকারী কর্মকর্তা মোঃ মোসলেহ উদ্দিন ভূইয়া, ইউপি সদস্য সহ স্থানীয় নেতৃবৃন্দ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন