1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

নরসিংদীতে এফবিসিসিআই’র স্বাস্থ্য সুরক্ষা বিতরণ

  • আপডেট সময়: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২১৫ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
করোনার বর্তমান পরিস্থি মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষায় এফবিসিসিআই এর উদ্যোগে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর মাধ্যমে নরসিংদী জেলা প্রশাসন, পুলিশ বিভাগসহ জেলা কোভিড ডেডিকেটেড হাসপাতালের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ হস্তান্তর করা হয়েছে।
আজ রোববার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খানের নিকট স্বাস্থ্য সুরক্ষা সামগী হিসেবে ১০ হাজার মাস্ক হস্তান্তর করেন এফবিসিসিআই এর পরিচালক ও নরিসংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির।

এছাড়া নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এবং করোনা ডেডিকেটেট হাসপাতালের মুখপাত্র ডাঃ মিজানুর রহমানের ৫ হাজার কওে মাস্ক হস্তান্তর করেন ব্যবসায়ী সংগটনের এই নেতা। এছাড়াও বিকেলে নরসিংদী চেম্বারের উদ্যোগে শ্রমিকদের মাঝে ৫ হাজার মাস্কসহ ২৫ হাজার মাস্ক হস্তান্তর করা হয়। এসময় নরিসংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, নরসিংদী চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন, ভাইস প্রেসিডেন্ট শামীম নেওয়াজ, পরিচালক নাজমুল হক, মমিনুল হক, আনিছুল হক, শহিদুল হক পলাশ সহ চেম্বারের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন