1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদীতে মাদক ব্যবসায়ী দু’গ্রুপের সংঘর্ষে নিহত -১

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২২৫ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পৌর শহরের বকুলতলার হোসেন মার্কেটের সামনে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ইসলাম মিয়া (৫৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সনেট গং।

ঘটনাটি বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যায়। নিহত ইসলাম ওই এলাকার হারত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানাজায়, মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বকুলতলা এলাকার মাদক ব্যবসায়ী সনেট (২৫) ও তার মায়ের সঙ্গে একই মহল্লার অপর মাদক ব্যবসায়ী ইসলাম মিয়ার ঝগড়া হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে নিহত ইসলাম গ্রুপের লোকজন সনেট পক্ষের তিনজনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। পরে সন্ধ্যায় হোসেন মার্কেটের সামনে প্রকাশ্যে সনেট ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে ইসলাম মিয়াকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। প্রতিপক্ষের হামলায় ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ইসলামের স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, দুই পক্ষই সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন