1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীতে ৬০ লক্ষ টাকা ছিনতাই মামলার টাকা উদ্ধার এবং আসামী গ্রেফতার সংক্রান্ত সংবাদ সম্মেলন

  • আপডেট সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৭০ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে নগদের ৬০ লক্ষ টাকা ছিনতাই মামলার ১৬ লক্ষ টাকা উদ্ধার এবং ৩ জন আসামি গ্রেফতার সংক্রান্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী সদর উপজেলার শালিধা এলাকার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া, চরদিঘলদী ইউনিয়নের জিতরামপুর এলাকার মৃত লিটন মিয়ার ছেলে হৃদয় ও পলাশ থানার ইছাখালী এলাকার মোশারফ এর ছেলে সোলায়মান।
মঙ্গলবার দুপুরে দেড়টায় নরসিংদী পুলিশ সুপার কনফারেন্স হল রুমে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, গত ৪ এপ্রিল নরসিংদীর রায়পুরায় অজ্ঞাতনামা আসামিরা ফাইনান্সিয়াল সার্ভিস নগদ এর দুই এজেন্টকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
পরে গত ৬ এপ্রিল রায়পুরা থানায় ৩৯৪ পেনাল কোড এর ধারায় রায়পুরা থানায় মামলা নং ০৮ এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে শিরপুর কলেজ গেট মোড় হতে ঘটনার সাথে জড়িত হৃদয় ও সোলাইমান মিয়াকে আটক করে এবং তাদের কাছ থেকে নগদের লুষ্ঠিত টাকার মধ্য হতে নগদ ২ লক্ষ টাকা এবং মাধবদী থানাধীন পাঁচদোনা মোড় হতে ঘটনার সাথে জড়িত বিধান মিয়াকে আটক করে নগদ ১৪ লক্ষ টাকা সহ মোট ১৬ লক্ষ উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন বলে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

#মকবুল হোসেন, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন