1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

নরসিংদীতে আন্তঃ জেলা ডাকাত চক্রের ৮ সদস্য গ্রেফতার,১টি একনলা বন্দুক ও ২ রাউন্ড কার্তুজসহ দেশীয় অস্ত্র সস্ত্র উদ্ধার

  • আপডেট সময়: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৯৩ জন দেখেছেন

মনিরুজ্জামান, নরসিংদীঃ নরসিংদীতে ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র সস্ত্র উদ্ধার সহ পৃথক ঘটনায় আন্তঃ জেলা ডাকাত চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
মঙ্গলবার (২১ মার্চ) জেলা গোয়েন্দা শাখা’র এসআই (নিঃ)/ মোঃ শাহাদাৎ হোসেন ও এসআই (নিঃ)/সাদেকুর রহমান ও এসআই (নিঃ)/মোঃ জিহাদুল হক ও এসআই(নিঃ)/শফিকুল আলম এর সমন্বয়ে চৌকস দুটি টিম পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মনোহরদী থানাধীন হিতাশী এলাকা থেকে ৫ জন এবং নরসিংদী মডেল থানাধীন সালিধা এলাকার মাসুদ তালুকদারের পাওয়ারলুম ফ্যাক্টরীর দক্ষিনপাশে অভিযান চালিয়ে ৩ ডাকাত সহ মোট ৮ জনকে গ্রেফতার করে।
মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে ডিবি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।
গ্রেফতারকৃত আসামীরা হলো,১.মোঃ মোশারফ হোসেন (৩৪), পিতা-নূরুল ইসলাম @ নুরু, সাং-একদুয়ারিয়া পূর্ব পাড়া, থানা- মনোহরদী, জেলা-নরসিংদী।
২. আরিফ হোসেন (৩০), পিতা ঃ মৃত বাদল মিয়া, সাং-হিতাশী, থানা-মনোহরদী, জেলা-নরসিংদী
৩. সুমন মিয়া (৩০), পিতা-মানিক চান, সাং-দুলালপুর দড়িপাড়া, থানা-শিবপুর, জেলা-নরসিংদী।
৪. মোঃ রিজন খান (৩৪), পিতা-সবুজ খান, সাং- দত্তেরগাঁও ভিটিপাড়া, থানা-শিবপুর, জেলা-নরসিংদী । ৫. মোঃ রুবেল (৩০), পিতা-মুকুল মিয়া, সাং-কামার আলগী, থানা-মনোহরদী, জেলা-নরসিংদী।
৬. মোঃ রূপচান মিয়া (৪৫), পিতামৃত-কেরামত আলী, সাং-ছোটাবন্দ, থানা-শিবপুর, জেলা-নরসিংদী।
৭. মোঃ নজরুল ইসলাম (৩২),পিতামৃত-গয়েজ আলী, সাং-বাহেরচর, থানা- রায়পুরা, জেলা-নরসিংদী।
৮. মোঃ ইব্রাহীম (২৪), পিতা-মোঃ শামীম, সাং-দক্ষিন-চরপাড়া, থানা-পলাশ, জেলা- নরসিংদী।
এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী ৩০.৫ ইঞ্চি লম্বা একনলা বন্দুক,০২ (দুই) রাউন্ড কার্তুজ,১টি স্টীলের দেশীয় ৩২ ইঞ্চি লম্বা অস্ত্র,০২টি রামদা যাহার একটি বাটসহ লম্বা ৩৩ ইঞ্চি, অপরটি সিলভার রংয়ের বাটসহ লম্বা ৩৪ ইঞ্চি, একটি স্টীলের হাতল যুক্ত চাইনিজ কুড়াল যাহা লম্বা ১৯ ইঞ্চি, ০১টি লোহার চাপাতি, ০১টি সেলাই রেঞ্জ, ০১টি লোহার রড, ০১টি সাবল, ০১টি কাটার, ০১টি চাপাতি, ০১টি হাত কুড়াল ও ০১টি রামদা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মোশারফ হোসেনের বিরুদ্ধে ১৮টি এবং আরিফ হোসেন ও রুপচান এর বিরুদ্ধে ৭/৮ টি করে মামলা রয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদে তারা মনোহরদী ও নরসিংদী মডেল থানা এলাকায় উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-সস্ত্র সহ পলাতক ও অজ্ঞাতনামা আসামিদের নিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছিল বলে জানায় বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মনোহরদী ও নরসিংদী মডেল থানায় পৃথক পৃথক মামলার প্রস্তুতি চলছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

#মনিরুজ্জামান
নরসিংদী
০১৭১১-৪৫৫৩৭৩
২১-০৩-২৩

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন