1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

ডা: শাকুর মাহমুদের দুটি বইয়ের মোড়ক উন্মোচন

  • আপডেট সময়: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
বই সমাজ জীবনের প্রতিচ্ছবি। বই মানুষকে মনের খোরাক জোগায়। এছাড়া এই বইই আবার বর্তমান ও অতিতের মধ্যে সেতু বন্ধন তৈরী করে। যার সাথে ভালোবাসা বা সম্পর্ক করলে কোনদিন ফাঁকি দেয়না সেটি হলো এই বই। এমন কথাগুলো উঠে এসেছে
সাইকো থ্রিলার” স্পা রোমান্স” এবং সাসপেন্স থ্রিলার “কর্তিত” নামে দুটি বইয়ের মোগক উন্মোচন অনুষ্ঠানে। বই দুটি রচনা করেছেন নরসিংদীর শিবপুরের সন্তান ডা: শাকুর মাহমুদ। তার বাবার বীর মুক্তিযুদ্ধা মো: শাহজাহান। এই নিয়ে তিনি মোট ৮টি বই রচনা করেছেন।
সম্প্রতি কিশোরগঞ্জের ভৈরব বই মেলাকে ঘিরে সেখানকার একটি হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বই দুটির মোড়ক উন্মোচন করা হয়।
দেশের জনপ্রিয় নাট্য অভিনেতা ফারুক আহমেদ এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন শিক্ষাবিদ মো: সেলিম মিয়া, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও সাংবাদিক মো: আলাল মিয়া, এনটিভির ভৈরব প্রতিনিধি মো: মোস্তাফিজুর রহমান আমিন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুছ, ভৈরব বই মেলা উদযাপন পরিষদের সভাপতি ও অভিনেতা মতিউর সাগর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ জনি আলম, মানিক চৌধুরী, মাহফুজুর রহমান, দোলন আক্তার সাধনা, হেলাল মিয়া ও সাইদ হাসান, কবি ও আবৃত্তিকার মোঃ পুলক আহমেদ, বিশিষ্ট প্রযোজক রেবেকা সুলতানা কলি এবং শিশু শিল্পী সাদান ও আজমাঈন। ঢাকা, চট্টগ্রাম, নরসিংদী, ভৈরব বই মেলা সহ সারা দেশে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে উপন্যাস দুটি। লেখক ডা: শাকুর মাহমুদ প্রধানত চিকিৎসা সেবার পাশাপাশি অভিনয় জগতেও দক্ষতার স্বাক্ষর রেখে যাচ্ছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন