1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

মাধবদীতে যাত্রিবাহী বাস এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২। আহত ৪

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

 

সুমন পাল:
মাধবদীতে যাত্রীবাহী বাস এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এসময় নারী ও শিশুসহ গুরুতর আহত হয় আরও ৪ জন। বৃহস্পতিবার সকালে নরসিংদী টু ঘোড়াশাল আঞ্চলিক সড়কের ভাটপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে ।
নিহত ব্যক্তিরা হলো পাঁচদোনা কামারচর এলাকার একাব্বর আলীর ছেলে মজিবুর(৪৫) এবং টাঙ্গাইল জেলার সিংহরাগী গ্রামের শুক্কুর আলীর ছেলে আমির হামজা (৩৫)। অন্যদিকে, আহতরা হলো, গাজীপুরের টঙ্গী এলাকার ঝর্ণা, তনুশ্রী, তাপসী এবং টাঙ্গাইলের কাজলা দাস। তারা সকলেই সিএনজি অটোরিকশার যাত্রী বলে ভাষ্য স্থানীয়দের।
মাধবদী থানার সাব-ইন্সপেক্টর সাহাদাত জানায়, সকালে মাধবদীর পাঁচদোনা মোড় থেকে একটি সিএনজি ঘোড়াশালের উদ্দেশ্যে ছেড়ে যায়। সিএনজিটি পাচঁদোনা টু ঘোড়াশাল আঞ্চলিক সড়ক ধরে ভাটপাড়ার চাকশাল এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা সিলেটগামী এনা পরিবহন নামে এক যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায় এবং নারীসহ গুরুতর আহত হয় আরও ৪ জন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঁচজনকেই ঢামেকে পাঠায়। মরদেহ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে নেয়ার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে।

# #

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন