1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :

মাধবদীতে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিনে ৭৬টি গাছের চারা রোপন করলেন নরসিংদী জেলা সবুজ পরিবেশ আন্দোলন।

  • আপডেট সময়: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ জন দেখেছেন

 

সুমন পালঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় সবুজ পরিবেশ আন্দোলন কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন এর নির্দেশনায় নরসিংদী জেলা সবুজ পরিবেশ আন্দোলন এর পক্ষ থেকে মাধবদী মহাবিদ্যালয় প্রাঙ্গণে ৭৬টি ফলজ্ বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়েছে আজ সকাল ১১টায়।
নরসিংদী জেলা সবুজ পরিবেশ আন্দোলন এর সভাপতি প্রফেঃ ড. শেখ আবুল হোসেন হানিফ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মাধবদী মহাবিদ্যালয় কলেজ এর অধ্যক্ষ দীলিপ কুমার চক্রবর্তী, মাধবদী মহাবিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য হাফিজুর রহমান (ভিপি হাফেজ), সমীর দেবনাথ, নরসিংদী জেলা সবুজ পরিবেশ আন্দোলন এর সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন, সহ সভাপতি মতিন ভূইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাজী খবির উদ্দিন তালুকদার, মোঃ মহসিন মোল্লা, মাধবদী থানা সবুজ পরিবেশ আন্দোলন এর সাধারণ সম্পাদক আবু দাউদ সহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ।
এসময় বক্তারা বাংলাদেশের জলবায়ু পরিবর্তন ও পরিবেশের ভরসাম্য রক্ষায় সবুজ বনায়ন ও প্রচুর পরিমানে গাছের চারা রোপনের আহবান জানান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন