1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন সন্ত্রাসীদের হাতে নিহত মাহাবুবুল হাসানের কবর জিয়ারত করলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন

ডাকাতির প্রস্তুতিকালে মাধবদীতে বিদেশী পিস্তল গুলি ও দেশীয় অস্ত্রসহ আটক ৮ ডাকাত।

  • আপডেট সময়: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

 

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ, মাধবদীতে
ডাকাতি করার পুর্ব প্রস্তুতি নেয়ার সময় নরসিংদী জেলা গোয়েন্দা শাখা ও মাধবদী থানা পুলিশের যৌথ অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গত ২০ সেপ্টেম্বর সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের একটি কালভার্টের উপর থেকে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।
পুলিশ জানায়, গত সোমবার রাত ১.২৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানা এলাকা মেহের পাড়া ইউনিয়নের চৌয়া গ্রামে একটি কালভার্টের উপর হতে তাদেরকে আটক করা হয় । এ সময় তাদের সাথে থাকা একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি এবং ১টি চাপাতি, ১টি রামদা, ১টি কাটার, লোহার পাইপ সহ ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়। আটকৃত প্রত্যেকে আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানায় পুলিশ । আটককৃতরা হলেন মাধবদী থানার সাগরদী গ্রামের মতি মিয়ার পুত্র মোঃ ইব্রাহিম, ডৌকাদি গ্রামের জমির আলীর পুত্র ইউনুস, নরসিংদী থানার বানিয়াছল এলাকার আবু তাহেরের পুত্র রুবেল, মাধবদী থানার বালাপুরের জাবেদ আলীর পুত্র আইয়ুব, বিরামপুরের আব্দুল হালিমের ছেলে শাহিন, সাগরদী গ্রামের বাসেতের ছেলে শফিকুল ইসলাম বাদল, আড়াইহাজার থানার শালমদী গ্রামের জালালের ছেলে মোঃ শাহিন ও যশোর কোতোয়ালী থানার আব্দুল সাত্তারের ছেলে জাহাঙ্গীর। পুলিশ জানায় তাদের নামে একাধিক মামলা রয়েছে তারা বিদেশি ও দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতি করার উদেশ্যে রওনা হয়েছে। নরসিংদী জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ মোঃ আবুল বাশার বিপিএম-বার এর নেতৃত্বে মাধবদী থানা অফিসার ইনচার্জ রোকনুজ্জামানের সহযোগিতায় এস আই নাইমুল ইসলাম মোস্তাক, এস আই মোফাজ্জল হোসেন, সজিব খান, রাহুল মজুমদার, ফরহাদ হোসেন ছোটন, রুবেল, হামিদুল, মান্নান, তুষার সহ আরো বেশ কয়েকজন অভিযানে অংশগ্রহণ করেন। উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে মাধবদী থানায় প্যানাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯অ/১৯(ঋ) ধারায় পৃথক পৃথক এজাহার দাখিল করা হয়েছে।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন