1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

রিয়াদকে বিশ্রাম দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

  • আপডেট সময়: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ জন দেখেছেন

আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের এই দলে নেই অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বুধবার (১৪ সেপ্টেম্বর) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আনুষ্ঠানিকভাবে এই দল ঘোষণা করেন। এবারের আসরে নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান। দলের সহ-অধিনায়ক হিসেবে থাকছেন নুরুল হাসান সোহান। একই দল নিয়ে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে বাংলাদেশ।

সাম্প্রতিক ফর্ম বিবেচনায় কয়েকদিন ধরেই মাহমুদউল্লাহ দলে থাকবেন কি না তা নিয়ে আলোচনা চলছিল। শেষ পর্যন্ত বাদ পড়তেই হলো তাকে। এশিয়া কাপের দল থেকে অভিজ্ঞ এই ব্যাটার ছাড়াও বাদ পড়েছেন এনামুল হক বিজয় ও পারভেজ হোসেন ইমন। এছাড়া অবসর নেওয়ার কারণে স্বাভাবিকভাবেই বাদ পড়েছেন মুশফিকুর রহিম।

এদিকে ইনজুরির কাটিয়ে লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলি চৌধুরি ও হাসান মাহমুদ জায়গা করে নিয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে।

১৫ সদস্যের বাংলাদেশ দল: সাকিব আল হাসান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলি, নুরুল হাসান সোহান, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, নাজমুল হোসেন শান্ত।

স্ট্যান্ডবাই: শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন