1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মনোহরদীতে শুভ উদ্বোধন হলো জাহান হুন্ডা কোম্পানির শোরুম।

  • আপডেট সময়: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৯২ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী : নরসিংদীর মনোহরদী বাসস্ট্যান্ডে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন হলো হুন্ডা কোম্পানির শোরুম। বুধবার (২৬ জানুয়ারি ২২) বিকাল ৪টা ৩০ মিনিটে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মনোহরদী উপজেলার ভাইস চেয়ারম্যান লায়ণ ইঞ্জিনিয়ার  এস এম ইকবাল হোসেন।

স্বাস্থ্য বিধি মেনে আয়োজন করা হয় উদ্বোধন অনুষ্ঠানের।পবিত্র কোরআন তেলাওয়াত এর পর আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের সভাপতি ও  শোরুম এর মালিক মিজানুর রহমান স্বপন।
 বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হোন্ডা কোম্পানির ন্যাশনাল সেলস ম্যানেজার ওমর ইসলাম, মনোহরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবি, মনোহরদী পৌরসভার কাউন্সিলর মাসুদ রানা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, হোন্ডা মোটর সাইকেল কোম্পানি জাপানের এক নম্বর ব্রান্ডের। সাধারণ মানুষ বাইক বলতেই হোন্ডা কোম্পানি কে বুঝে। মনোহরদীবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন আজ পূর্ণ হয়েছে। তারা আশাবাদী মনোহরদীর মানুষ এই জাহান হোন্ডা কোম্পানির মোটর বাইক ক্রয় করবে।পরে দুজন ক্রেতার হাতে নতুন বাইকের চাবি তুলে দিয়ে ক্রয়ের খাতা খোলেন শোরুমের মালিক।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন