1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), নরসিংদী ইনামুল হক সাগর এর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

  • আপডেট সময়: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১১১ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী :

বৃহস্পতিবার (১৮ নভেম্বর ২০২১) নরসিংদী পুলিশ লাইন্স ড্রিল সেডে ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), নরসিংদীর বদলীজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন , নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

সংবর্ধনা অনুষ্ঠানে ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), নরসিংদীকে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন পুলিশ সুপার।

এছাড়া পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), নরসিংদীর পক্ষ থেকে বিদায়ী পুনাক সহ-সভানেত্রী মৌমিতা ইসলাম মৌ-কে শুভেচ্ছা স্মারক প্রদান করেন পুনাক সভানেত্রী আলেয়া ফেরদৌসী। এ সময় পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, বিভিন্ন থানা, ফাঁড়ীর ইনচার্জ’গণ ও বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী বক্তব্যে ইনামুল হক সাগর বলেন, নরসিংদী আমি যতদিন ছিলাম আপনারা সবাই আমাকে সকল প্রকার সহযোগিতা করেছেন। তার জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশেষ করে আমাদের সকলের প্রিয় স্যার কাজী আশরাফুল আজীম পিপিএম স্যার আমাকে সকল দিক দিয়েই সাহায্য সহযোগিতা করেছেন এই জন্য আমি স্যারের নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাকে সব সময় সাপোর্ট দিয়েছে সাংবাদিক ভাইয়েরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি তার নতুন কর্মস্থলে সবার দোয়া চেয়ে বলেন,পুলিশের কাজই হলো দুষ্টের দমন, শিষ্টের লালন। বিদায় লগ্নে পুরুষ্কৃত করার জন্য তিনি পুলিশ সুপার সহ সবার নিকট কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন আইনের সুশাসন প্রতিষ্ঠা করতে পুলিশ তার সর্বোচ্চ দিয়ে কাজ করে যাচ্ছে।

পুলিশ সুপার আশরাফুল আজীম বলেন, ইনামুল হক সাগর সাহেব, অত্যন্ত দক্ষতা ও অভিজ্ঞতার সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। আইনশৃঙ্খলা রক্ষায় তিনি আমার পরামর্শে সব সময় ই অপরাধীদের বিরুদ্ধে কঠোর ছিলেন। নরসিংদীবাসী এবং আমরা তাকে মনে রাখবো। যে কোন প্রয়োজনে তিনি ইনামুল হক সাগর এর পাশে থাকবেন বলেও জানান।

পুলিশ সুপার নতুন কর্মস্থলে তার সাফল্য ও সুস্থতার সহিত নেক হায়াৎ কামনা করছি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন