1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মাধবদী থানার ওসির নেতৃত্বে ডাকাত সর্দার সহ গ্রেফতার ৪ জন

  • আপডেট সময়: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮৩ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি ঃ

নরসিংদীর মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের দেশীয় অস্ত্র ও ককটেল সহ চার সদস্যকে গ্রেপ্তার করেছে মাধবদী থানা পুলিশ।

মাধবদী থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান জানায় গতকাল গভীর রাতে মাধবদী থানার বধুয়াদী গ্রামের খালপাড়ে পুরনো কবরস্থানে ডাকাতির প্রস্তুতি কালে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সরদার ও একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ইব্রাহিম সহ মোঃ রনি ওরফে ওয়াহেদ, আনোয়ার হোসেন ও আল-আমিন তিন সহযোগীকে গ্রেপ্তার করি।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েক জন পালিয়ে যায় ।

তাদের সাথে থাকা একটি প্লাস্টিকের ব্যাগে পাঁচটি ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা সহ বেশ কয়েকটি মামলা রয়েছে দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে ডাকাতি সহ নানা অপর্কম করে আসছিল।
অপরাধ দমনে মাধবদী থানা পুলিশের এই অভিযান আরো বেগবান করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

অভিযানে পর মাধবদী থানার সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করে এবং অপরাধ দমনে মাধবদী থানা পুলিশের ধারাবাহিক সাফল্য অব্যাহত থাকবে বলেও মনে করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন