1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নাগরিয়াকান্দিতে চাঞ্চল্যকর সম্পত্তি সংক্রান্ত মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময়: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১০৪ জন দেখেছেন

নরসিংদীর শহরস্থ নাগরিয়াকান্দিতে চাঞ্চল্যকর ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতারসহ লুন্ঠিত টাকা, স্বর্ণালঙ্কার ও ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
আজ ২৬ জুলাই সোমবার জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেন।
গত ১৬ জুলাই, ২০২১ খ্রিঃ রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় নরসিংদী মডেল থানাধীন দক্ষিণ নাগরিয়াকান্দি সাকিনে জনৈক মোঃ মোবারক হোসেন @ হায়াত খান এর তিন তলা বিশিষ্ট বাসার ২য় তলার জানালার গ্রিল কেটে একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে প্রবেশ করে। ডাকাত দলের সদস্যগণ ঘরের লোকজনকে জিম্মি করে নগদ ১,২০,০০০/- টাকা, ০২ ভরি ০৬ আনা স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যাওয়ার সময় মোঃ মোবারক হোসেন @ হায়াত খান এর ছেলে মোঃ আরিফ মিয়া বাধা প্রদান করলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে মোঃ আরিফ মিয়াকে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এতদবিষয়ে মৃতের পিতা মোঃ মোবারক হোসেন @ হায়াত খান নরসিংদী মডেল থানায় গত ১৮ জুলাই, ২০২১ খ্রিঃ এজাহার দায়ের করলে দ-বিধি ৩৯৬ ধারায় মামলা রুজু হয়।
ঘটনার পরপরই নরসিংদী জেলা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সাঁড়াশি অভিযানে নামে। জেলা পুলিশ গত ২২ জুলাই, ২০২১ খ্রিঃ ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বান্ছারামপুর থানাধীন মরিচাঘাট নামক লঞ্চ ঘাট হতে উক্ত ঘটনায় জড়িত ডাকাত মোঃ শেখ ফরিদ (৩৫), পিতা-মৃত সিদ্দিক মিয়া, সাং-বটতলি, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী-কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে এবং ডাকাত মোঃ শেখ ফরিদ বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এরই ধারাবাহিকতায় পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), নরসিংদী গতকাল ২৫ জুলাই, ২০২১ খ্রিঃ ডাকাত মোঃ রাজা মিয়া (৩২), পিতা- আব্দুর রহমান @ আধু মিয়া, সাং-বাহেরচর, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে রায়পুরা থানাধীন হাইরমারা বাজার হতে গ্রেফতার করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা বাদীর বাড়ির উত্তর পশ্চিম কোণে জনাব খায়রুলের পতিত জমির ঝোঁপ হতে ডাকাত মোঃ রাজা মিয়া-এর দেখানো ও শনাক্ত মতে উদ্ধার করা হয়।
একই দিনে তার অন্যতম সহযোগী ডাকাত মোঃ আল আমিন (৩৩), পিতামৃত- রাজা মিয়া, সাং- চর আড়ালিয়া, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে আমিরগঞ্জ বড় বাড়ি হতে ডাকাতির ভাগে পাওয়া টাকা এবং তার বিক্রিত স্বর্ণালংকার স্বীকারোক্তি মতে হাসনাবাদ বাজারের এক স্বর্ণের দোকান হতে উদ্ধার করা হয়।

পরবর্তীতে ডাকাত মোঃ আল আমিন-এর দেওয়া তথ্য মতে অপর ডাকাত মোঃ দুলাল মিয়া (৩৭), পিতা-মোঃ রহিম উদ্দিন, সাং- রাজনগর, থানা- রায়পুরা, জেলা-নরসিংদীকে নিজ বাড়ি হতে ডাকাতির ভাগে পাওয়া টাকা সহ গ্রেফতার করা হয়।
গতকাল ২৫ জুলাই, ২০২১ খ্রিঃ গ্রেফতারকৃত ডাকাত মোঃ রাজা মিয়া, মোঃ দুলাল মিয়া, মোঃ আল আমিনগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে নরহত্যাসহ ডাকাতির ঘটনা স্বীকার করে। উল্লেখিত ডাকাতগণের বিরুদ্ধে পূর্বের ডাকাতি মামলা রয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন