1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

অবৈধভাবে জমি দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকি

  • আপডেট সময়: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ২৪৯ জন দেখেছেন

পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃনরসিংদীর পলাশে ঘোড়াশাল পৌরসভার ৩ নং ওয়ার্ড পলাশ বনিক পাড়ার তাপস চন্দ্র ভৌমিক(৪৫)ও তার তিন ছেলে জয় চন্দ্র ভৌমিক (২৭),আকাশ চন্দ্র ভৌমিক এবং পলাশ চন্দ্র ভৌমিক এর বিরুদ্ধে অবৈধভাবে জমি দখলের চেষ্টা ও প্রণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মৃত রাখাল চন্দ্র ধরের ছেলে একই এলাকার প্রতিবেশী শিশির চন্দ্র ধর এ অভিযোগ করেন। তিনি জানান,আমাদের বসত ভিটার জায়গা নিয়ে গত ৩ থেকে ৪ বছর যাবত বিরোধ চলছে। এ ব্যাপারে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে একাধিক বার শালিস হয়।স্থানীয় বিচার শালিসে বসত ভিটার উল্লেখিত বিরোধীয় জমি সংক্রান্তে আমার পক্ষে রায় দেন এবং বিবাদীকে বসত ভিটার জমি আমাকে বুঝিয়ে দিতে বলেন। বিবাদীগণ স্থানীয় বিচার শালিসের সিদ্ধান্ত না মানিয়া উক্ত বিরোধীয় জমিতে বসত ঘর নির্মানের কাজ কারার পায়তারা করতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২২ জুলাই বৃহস্পতিবার বিবাদী তাপস চন্দ্র ভৌমিক ও তার তিন ছেলেকে নিয়ে আমার জমিতে বসত ঘর নির্মানের কাজ করতে থাকলে আমি দেখতে পেয়ে বিবাদীদেরকে কাজ করার জন্য নিষেধ কিরলে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।গালিগালাজ করার কারণ জানতে চাইলে তারা আমাকে লাঠি নিয়ে মারতে আসে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে।
এ ব্যাপারে শিশির চন্দ্র ধর বাদী হয়ে তাপস চন্দ্র ভৌমিক ও তার তিন ছেলের বিরুদ্ধে ২৫ জুলাই রবিবার পলাশ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ নাসির উদ্দীনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন