1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

নরসিংদীতে কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন

  • আপডেট সময়: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৭৯ জন দেখেছেন

নরসিংদী প্রতিনিধি:
সরকারী নিদের্শনা ঈদের পর লকডাউন আজ প্রথম দিনে নরসিংদীতে কঠোরভাবে পালিত হচ্ছে। আজকে কিন্তু অন্যান্যদিনের মতো দুরপাল্লার যাত্রীবাহী পরিবহন রাস্তায় নেই। শুধুমাত্র ব্যক্তিগত গাড়ি দিয়ে জরুরী কাজ সেরে নিচ্ছেন অনেকে। আর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ বিভাগ ও স্থাস্থ্য বিভাগ কঠোরভাবে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন।
সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় ১৬৯ জনের করোনা সংগ্রহ করা হলে তারমধ্যে ১৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গিয়েছেন ২জন। অপরদিকে নরসিংদীর কোভিড ডেডিকেটেড হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: মিজানুর রহমান জানান, এই হাসপাতালে ৮০জন রোগী ভর্তির ধারণ ক্ষমতা থাকলেও এইমধ্যে ভর্তি রয়েছে ১০০জন। এছাড়া চিকিৎসক ও নার্সের অভাব রয়েছে।

এছাড়া লকডাউন বাস্তবায়ন করতে গিয়ে আইন অমান্য করায় দুপুর পর্যন্ত ৬টি মামলায় চার হাজার পাঁচশত টাকা জড়িমানা আদায় করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।
#

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন