1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে সরকারি হালট দখল করে বাগান বাড়ি নির্মাণ, বিপাকে অসংখ্য পরিবার। প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

বেলাবো প্রেসক্লাবের আসবাবপত্র প্রদান করলেন যুবলীগ নেতা নির্ঝর

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১০৪ জন দেখেছেন

মোশারফ হোসেন নীলু স্টাফ রিপোর্টার ঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর শাখার কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট ঠিকাদার ও বেলাবো উপজেলার কৃতি সন্তান,খোকন মাহমুদ নির্ঝর নরসিংদীর বেলাবো প্রেসক্লাবের আসবাবপত্র প্রদান করেছেন।
বেলাবো প্রেসক্লাবের সাংবাদিকদের দীর্ঘদিনের সমস্যা নিরসনে ও সাংবাদিকদের দাবি পূরণে তিনি এ আসবাবপত্রগুলো প্রদান করেন।
আসবাবপত্রর মধ্যে রয়েছে, অফিস চেয়ার ১৬টি, কনফারেন্স টেবিল ৩ সেটের ১টি, বস চেয়ার ২টি ও ভি আই পি টেবিল ২টি।

আসবাবপত্র গুলো পূর্বে দেয়া হলেও আনুষ্ঠানিকভাবে বৃহস্পতিবার (১ জুলাই) সকালে বেলাব প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ উপহার গ্রহণ করা হয় ।
প্রেসক্লাব সভাপতি শেখ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম হানিফ বলেন, খোকন মোহাম্মদ নির্ঝর আমাদের এলাকার সন্তান তিনি সব সময় সাংবাদিক বান্ধব।আমরা দুজন নির্বাচিত হওয়ার পর প্রেসক্লাবের বিভিন্ন সমস্যার মধ্যে উনার কাছে আসবাবপত্র প্রদানের অনুরোধ করি। উনি আমাদের আসবাবপত্র প্রদান করেছেন সেজন্য বেলাব প্রেস ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানাই,তার এই আসবাবপত্র দেওয়ার প্রেক্ষিতে প্রেসক্লাবের দীর্ঘদিনের সমস্যার সমাধান হলো।

খোকন মাহমুদ নির্ঝর জানান,বেলাবো প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পর প্রেসক্লাবের সভাপতি সেক্রেটারি প্রায়ই আমাকে কিছু আসবাবপত্র প্রধানের অনুরোধ করে আসছিল। এ জিনিসগুলো সাংবাদিকদের প্রয়োজন এজন্যই দিয়েছি। যা দিয়েছি তা খুব সামান্য। আগামীতে প্রেসক্লাব ও সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা করবো। তিনি আরো বলেন, দেশে করোনা মহামারি চলছে আল্লাহ যেন সবাইকে সুস্থ রাখেন ভালো রাখেন এ জন্য সবাই সরকারের নিয়ম নীতিসহ স্বাস্থ্যবিধি মেনে চলবেন এই অনুরোধ করছি।

এই সময় উপস্থিত ছিলেন বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ আঃজলিল, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম হানিফ, সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক,সাবেক সভাপতি মোশারফ হোসেন নিলু,সহ-সভাপতি স্বপন মাহমুদ, অর্থ সম্পাদক আমজাদ হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রমজান আলী জুয়েল,দপ্তর সম্পাদক আলী হোসেন, আলমগীর পাঠান, সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন