1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

নরসিংদীর মাধবদীতে দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা।

  • আপডেট সময়: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৪৩৯ জন দেখেছেন

নরসিংদীর মাধবদীতে দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীর মাধবদীতে নির্মল দেবনাথ (৪৫) নামে মিষ্টির দোকানের এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার রাতে নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়নে বিরামপুরে এ ঘটে ঘটনা।
মঙ্গলবার রাতে তার স্ত্রী ও সন্তানেরা বেড়াতে যাওয়ায় তিনি বাড়িতে একা ছিলেন। রাতের কোন এক সময় বেন্টিলেটরের ফাঁকা জায়গা দিয়ে দুর্বৃত্তরা চুরির উদ্দেশ্যে তার নিজ ঘরে ঢুকে তাকে হত্যা করে বলে ধারণা করা হচ্ছে বলে জানান মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ কামরুজ্জামান মিলন।
নিহত নির্মল দেবনাথ কিশোরগঞ্জের কটিয়াদী থানাধীন গোথালিয়া এলাকার রঞ্জিত দেবনাথের ছেলে। বর্তমানে তিনি মাধবদীর নুরালাপুর ইউনিয়নের দক্ষিণ বিরামপুর এলাকায় নিজ বাড়িতে স্থানীয়ভাবে বসবাস করে আসছে।
নিহতের স্ত্রী জানায় গতকাল সন্ধ্যায় ভাইফোটা দেওয়ার উদ্দেশ্যে তিনি তার তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে তার পিতার বাড়িতে যায়। পরে আজ সকাল নয়টায় এসে বাড়িঘরের আসবাবপত্র এলোমেলো ও তার স্বামীকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ও পিবিআই নরসিংদী তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

মকবুল হোসেন মাধবদী নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন