1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ নরসিংদীতে নগদের দুই কর্মী কে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

সমশের জুটমিলে অগ্নকান্ড।।ফায়ার সার্ভিসের সাহায্যে রক্ষা

  • আপডেট সময়: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদীর শহরতলী চরসুজাপুরে অবস্থিত সমশের জুটমিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আর এই অগ্নিকাণ্ডে নরসিংদী ফায়ার সার্ভিসের দ্রুত সহায়তার কারনে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেলো কারখানা কর্তৃপক্ষ। আজ সোমবার দুপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
কারখানার ব্যবস্থাপক (প্রশাসন) এম এ ছাত্তার জানান, দুপুর প্রায় ১ টা ৫০ মিনিটে কারখানার ড্রেসিং-ড্রইং সেক্টরে আগুনের সূত্রপাত হলে সাথে সাথে কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করা হয়। পাশাপাশি নরসিংদী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস আসার পর প্রায় এক ঘন্টা চেষ্টার ফলে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনা হয়। এরই মধ্যে কারখানার প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানালেন তিনি।
অপর দিকে নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: রায়হান জানান, সমশের জুটমিলে আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথে নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান আনসারীর নেতৃত্বে দুটি ইউনিয়ন কাজ শুরু করে। দীর্ঘ প্রায় এক ঘটনার চেস্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। আগুনের সূত্রপাত ও এতে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা জানতে চাইলে কারখানার কর্মকর্তাদের বরাত দিয়ে জানান, ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক কারনেই এই দুর্ঘটনা ঘটতে পারে। এছাড়া প্রাধমিকভাবে ধারনা করা হচ্ছে এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে সঠিকভাবে তদন্ত করলে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পূর্ণ নিরুপন করা সম্ভব হবে বলে জানান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন