1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
সাবেক চেয়ারম্যান হত্যার পরিকল্পনাকারী হিরণ মোল্লা আটক মাহবুবুল হাসান ও আবদুল হালিম খান এর মৃত্যুতে শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীতে আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের আয়োজনে অসহায়দের মধ্যে নগদ অর্থ ও খাবার বিতরণ মাধবদীতে ঈদ উপলক্ষে চাল বিতরণ। মাধবদীতে সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানের হত্যাকান্ডের প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাধবদীর আনন্দীতে সীমানা প্রাচীর নির্মাণে বাধা, থানায় অভিযোগ মাধবদীর শিল্পকে বাঁচানোর উদ্যোগ নিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মাহাবুবুল হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল নরসিংদীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা, বৃক্ষ রোপন ও বিতরণ কর্মসূচী পালিত মাধবদীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে সমন্বয় কমিটি গঠন

মাধবদীতে নরসিংদী সদর উপজেলা বিএনপির অবস্থান কর্মসূচী পালন।।

  • আপডেট সময়: শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

 

মুহাম্মদ মুছা মিয়া, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর মাধবদীতে নরসিংদী সদর উপজেলা বিএনপির আয়োজনে তেল, গ্যাস, বিদ্যুৎ ও দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদের এবং ১০ দফা দাবীতে বিএনপির কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচী পালন করেছে। আজ ৮ এপ্রিল মাধবদী বাজারের কাশিপুর কেন্দ্রীয় জামে মসজিদ থেকে দুপুর ২টায় বিএনপির নেতাকর্মীরা একটি মিছিল বের করে মাধবদী গরুরহাট ম্যানচেস্টার চত্বরে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করছিল।
বিএনপির কর্মসূচীর প্রায় শেষ পর্যায়ে মাধবদী শহর আওয়ামীলীগ ও মাধবদী থানা পুলিশ বিএনপির কর্মসূচী শেষ করে চলে যেতে বললে হইহট্টগোল শুরু হয়। একপর্যায়ে পুলিশ লাঠি চার্জ করলে বিএনপি নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে চলে যায়। কিছু সময় ধরে বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে ইটপাটকেল ছুড়তে দেখা গেছে। এসময় পুলিশের সাথে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও অবস্থান করছিল। মুহুর্তের মধ্যে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল। বিএনপির অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন। সভাপতিত্ব করেন নরসিংদী সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী। নরসিংদী সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেনেরে সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবদলের সভাপতি মোহসীন হোসেন বিদ্যুৎ, মাধবদী শহর বিএনপি নেতা আমানুল্লাহ, আনোয়ার হোসেন আনু, সোলায়মান কমিশনার, সাবেক ছাত্রদল নেতা মোঃ ওয়াসিম, বিএনপি নেতা শাহানউল্লাহ, সহিদুজ্জামান অপু, মাধবদী থানা সেচ্ছাসেবকদলের আহ্বায়ক শাহাদাত হোসেন রাজিবপ্রমূখ।

মুহাম্মদ মুছা মিয়া
মাধবদী, নরসিংদী।
০১৯১২-৪৮৫০৮৫

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন