1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
প্রচন্ড দাবদাহের পর নরসিংদীতে হানা দিল কালবৈশাখী ঝড় মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মাধবদীতে শুরু হলো মানবতার হোটেল

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

 

মুহাম্মদ মুছা মিয়া: নরসিংদীর মাধবদীতে মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের পরিচালনায় শুরু হলো মানবতার হোটেল। আজ ১ ডিসেম্বর দুপুর ১টায় মাধবদী গরুরহাট স্বাধীনতা চত্বরে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে সেচ্ছাসেবী সংগঠনটি। প্রাথমিকভাবে প্রতি মাসে ১দিন অথবা ২ দিন বিনামূল্যে খাদ্য বিতরণ করবে সংগঠনটি। আয়োজনের প্রথমদিন এক হাজার মানুষকে খাবার খাওয়ানো হয়। পর্যায়ক্রমে মাধবদী থানার বিভিন্ন স্পট থেকে মানবতার হোটেলের কার্যক্রম পরিচালনা করবে বলে জানিয়েছেন উদ্যোক্তাগণ।
পাথরপাড়া সামাজিক উন্নয়ন ফাউন্ডেশনের সদস্য মোঃ মাসুদ মিয়া জানান আমাদের সেচ্ছাসেবী সংগঠনের অন্তর্ভুক্ত সকল সংগঠনের আয়োজনে মাসে একদিন অসহায় মানুষদের খাওয়ানোর আয়োজন করা হবে।
মাধবদী সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান জানান- আমরা সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বিভিন্ন সামাজিক কাজ করে থাকি তারই ধারাবাহিকতায় নতুন একটি উদ্যোগ মানতার হোটেল। মাসে একদিন বা দুইদিন এক বেলা খাবার বিতরণ করা হবে মানবতার হোটেলের আয়োজনে। এখানে অসহায় দুঃস্থ মানুষদের চিন্তা করে এমন আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধবদী সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোহাম্মদ আল আমিন রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের সাধারন সম্পাদক মোহাম্মদ রোমান মিয়া, মাধবদী সেচ্ছাসেবী সংগঠন ফোরামের অর্থ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন মোল্লা, হাজী মফিজ উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ব্রাদার্স ডাইং এন্ড প্রিন্টিং মিলস এর পরিচালক মোঃ এমদাদুল হক, কেন্দুয়াব সামাজিক সংগঠনের সভাপতি ও নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি জামাল মিয়া বাদশা, ফরাজী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম ফরাজী, পাথরপাড়া সামাজিক উন্নয়ন ফাউন্ডেশনের সদস্য মোঃ মাসুদ মিয়াপ্রমূখ।

মুহাম্মদ মুছা মিয়া

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন