1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদীর বালাপুরে ৫শতাধিক বছরের পুরাতন মন্দিরে বাৎসরিক পূজা অনুষ্ঠিত মাধবদীতে “সুখায়ুর” আয়োজনে মাংস বিতরণ ছোট মাধবদী যুব সমাজের আয়োজনে ঈদ উপহার বিতরণ মাধবদীতে ‘মা তাঁরা সংঘের’ ঈদ সামগ্রী বিতরণ মাধবদী জনকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত মাধবদী থানা পুলিশের হাতে ভূয়া র‍্যাব কমান্ডার আটক পাইকারচর ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পলাশে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান,পাটবীজ ও সার  বিতরণ

সিলেটে বন্যাদুর্গতদের সহায়তায় মাধবদীর প্রবাসী সংগঠন

  • আপডেট সময়: রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

এম. শরীফ হোসেন : সিলেটের সুনামগঞ্জ উপজেলার বন্যাদুর্গত এলাকায় নগদ অর্থ সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে নরসিংদীর মাধবদীর আমদিয়া ইউনিয়ন প্রবাসী ফোরাম ও সমাজ কল্যাণ সংঘ নামের একটি প্রবাসী সংগঠন।

এই সংগঠনটির পহ্ম হতে চার সদস্যের একটি টিম রোববার (৩১শে জুলাই) দুপুরে সুনামগঞ্জ উপজেলাধীন লক্ষন শ্রী ইউনিয়নের ইকবাল নগর গ্রাম এবং জগার গাঁও গ্রামে পৌঁছে। পরে সেখানকার বিসিক ভবন হতে স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের তত্বাবধানে ওই এলাকার প্রায় দেড়শ বন্যাদুর্গত পরিবারের মাঝে সুষ্ঠু ও সুন্দরভাবে এই নগদ অর্থ বিতরণ করেন। এছাড়া ওই এলাকার কয়েকটি বন্যাবিধ্বস্ত মসজিদের উন্নয়নকল্পে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়।

এসময় সংগঠনটির পহ্ম হতে উপস্থিত ছিলেন, মোঃ শরীফ মিয়া, মোঃ নূরে আলম ভূঁইয়া, মোঃ রাসেল মিয়া, ও মোঃ তমিজ উদ্দিন মিয়া। এছাড়াও সার্বিক তত্বাবধানে সহযোগীতা করেছেন, লক্ষণ শ্রী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ কুদরত আলী মিয়া, মোঃ আবেদিন মিয়া। প্রশাসনের পহ্ম হতে পুলিশ সদস্য মোঃ জসিম মিয়া, মোঃ আবুল হোসেন সহ ৬ পুলিশ সদস্য।

উল্লেখ্য যে, আমদিয়া ইউনিয়ন প্রবাসী ফোরাম ও সমাজ কল্যাণ সংঘ একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী প্রবাসী সংগঠণ। বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত ইউনিয়নের বর্তমান ও সাবেক প্রবাসীদের নিয়ে গঠিত এই সংগঠনটি মূলত প্রবাসীদের কল্যাণে কাজ করার পাশাপাশি সমাজ ও মানব কল্যাণকর কাজ করে থাকে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন