1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মাধবদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত ইয়াকুব সহ ৭ সহযোগী গ্রেফতার

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬০ জন দেখেছেন
 সুমন পালঃ
মাধবদীর কোতয়ালীরচর বিলপাড় থেকে ৮ডাকাত কে আটক করেছে মাধবদী থানা পুলিশ। আজ ১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার গভীর রাতে কোতয়ালীরচর বিলপাড় আনিছ সাহেবের পরিত্যাক্ত এম.বি.সি. ব্রিক ফিল্ডের ভিতরে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সৈয়দুজ্জামান এঁর নেতৃত্বে এসআই এম. নঈমুল ইসলাম মোস্তাক, এএসআই হারেছ মিয়া, এএসআই রুবেল মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে ০২টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানোর চেষ্টা করেন এবং ডাকাত ইয়াকুব তার হাতে থাকা পিস্তল দিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করার চেষ্টা করে।
এ সময় মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান ও তার দল জীবনের ঝুঁকি নিয়ে ঘটনাস্থল হতে মোঃ ইয়াকুব আলী (৪০), পিতা-মোঃ রমিজ উদ্দিন, সাং-ছোট বালাপুর, থানা-মাধবদী, জেলা- নরসিংদী, আইমুল হক (২৪), পিতা-মফিজ উদ্দিন, সাং-পরাবলী, থানা-আড়াইহাজার, জেলা-নারায়নগঞ্জ, মোঃ মতিন মিয়া (৩২), পিতা-মনসুর আলী, সাং ফলাদী, মোঃ হাসান আলী (২২), পিতা-আলাউদ্দিন, সাং-শ্যামরাকান্দি, উভয় থানা-মাধবদী, জেলা নরসিংদী, মোঃ ইয়াকুব (১৯), পিতা-মৃত জলিল মিয়া, সাং-বালিয়াপাড়া, মোঃ রনি ভূঁইয়া (২৬), পিতা-রশিদ ভূঁইয়া, সাং-নয়নাবাদ, মোঃ শরীফুল ইসলাম (২৬), পিতা-মৃত চেরাগ আলী, সাং-নয়নাবাল, মোঃ আল আমিন (২৩), পিতা-মৃত আঃ রহিম, সাং-বালিয়াপাড়া, সর্ব থানা-আড়াইহাজার, জেলা নারায়নগঞ্জদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত কুখ্যাত ডাকাত ইয়াকুব এর বিরুদ্ধে ১৩টি পরোয়ানা মূলতবি সহ বিভিন্ন থানায় ১৩টি ডাকাতি মামলা রয়েছে এবং অন্যান্য ডাকাতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও ৪(চার) রাউন্ড গুলি, ৩টি অবিস্ফোরিত ককটেল। বোমা তৈরীর প্রচুর পরিমান সরঞ্জাম। 8 (5) HT ৫. ০১(এক) টি লোহার রঙ। ১টি হাতুড়ি। ১টি পিকআপ। ১টি সিএনজি। ৩শত পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান নরসিংদী জেলা অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ সাহেব আলী পাঠান।
## সুমন পাল মাধবদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন