1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

পাইকারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের অভিষেক অনুষ্ঠিত

  • আপডেট সময়: বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯১ জন দেখেছেন
মনিরুজ্জামান, নরসিংদীঃ
নরসিংদীর মাধবদীতে পাইকারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত  চেয়ারম্যান ও ইউপি সদস্যদের অভিষেক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় পাইকারচর ইউনিয়ন পরিষদের সার্বিক আয়োজনে পাইকারচর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বালাপুর বাজারে আগত অতিথিদের পুষ্পস্তবক ও সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে এ অভিষেক  সভা অনুষ্ঠিত হয়।
পাইকারচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাশেম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দিন ভূঁইয়া।
প্রধান অতিথির বক্তব্যে আফতাব উদ্দিন ভূঁইয়া বলেন,ক্ষমতা আল্লাহর দান। তিনি যাকে ইচ্ছা ক্ষমতা দান করেন এবং যার কাছ থেকে ইচ্ছা তার কাছ থেকে ক্ষমতা কেড়ে নেন। তাই ক্ষমতা পেয়ে কেউ তার অপব্যবহার করবেন না।মনে রাখবেন আপনারা জনগণের সেবক হিসেবে ৫ বছরের জন্য জনগণ কর্তৃক মনোনীত হয়েছেন। আপনাদের কাছ থেকে তাদের অনেক প্রত্যাশা। আপনাদের দক্ষতা,যোগ্যতা,মেধা এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তাদের সেই প্রত্যাশা পূরণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অবদান রাখতে হবে। এসময় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সকল ভালো এবং উন্নয়ণমূলক কাজে উপজেলা প্রশাসন তাদের পাশে থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন নরসিংদী সদর উপজেলা  নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী মোর্শেদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী নরসিংদী সদর মোঃ তোফাজ্জল হোসেন,মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও পাইকারচর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান সিরাজুল ইসলাম,মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি রিয়াজুল ইসলাম রিজু,সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান কফিল উদ্দিন ভূঁইয়া বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওপাইকারচর ইউনিয়ন রিটার্নিং কর্মকর্তা আশরাফুল ইসলাম খাঁন, নরসিংদী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা সমবায় কর্মকর্তা ও পাইকারচর ইউনিয়ন ট্যাগ কর্মকর্তা শাহাদাতুল হক, নরসিংদী সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল বশির আহমেদ, নরসিংদী সদর পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক সৈয়দ ইকবাল কবীর, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব।
এসময় পাইকারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন,২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক,৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহীন,৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য  হারুনুর রশিদ, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হারুন মিয়া,৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আহমেদ আলী, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আলী হোসেন, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সামসুল আরেফিন,  ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ইয়াসমিন আক্তার,৪’৫’৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য শাহনাজ আক্তার,৭’৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য হাসনারা,হিসাব সহকারী মোঃ জাইদুল ইসলাম, উদ্যোক্তা মোঃ মতিন মিয়া ও মোঃ মহসিন মিয়া,পাইকারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন