1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
বই মেলায় ‘ গোয়েন্দা নানু ও মজার গল্প ‘ আর ‘ সোনামনিদের মজার গল্প ‘ শিশুতোষবই দুটির বাজিমাত: নরসিংদী পিবিআই কর্তৃক অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত। সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার মাতৃ বিয়োগ মাধবদীতে ১৩ কেজি গাজাসহ আটক-১ মাধবদীতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত অমর একুশে বই মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন জেলা প্রশাসন ভারতে কারাতে প্রতিযোগিতায় নরসিংদীর কৃতিত্ব ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নরসিংদী জেলার জন্ম ইতিহাস নরসিংদীতে র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

একজন সফল ইউপি সদস্য আরিফুল ইসলাম

  • আপডেট সময়: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৩২ জন দেখেছেন

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃদেশে চতুর্থ ইউপি নির্বাচনের অংশ হিসেবে নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ও চরসিন্দুর ইউনিয়ন পরিষদের নির্বাচনও অনুষ্ঠিত হবে আগামী ২৬ ডিসেম্বর। এরইমধ্যে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা ভোটারদের কাছে টানতে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এরমধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন চরসিন্দুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড থেকে বৈদ্যতিক পাখা প্রতীক নিয়ে সাধারণ সদস্য প্রার্থী মোঃ আরিফুল ইসলাম। তিনি বর্তমানে অত্র ওয়ার্ডের নির্বাচিত সদস্য। এর আগেও সদস্য ছিলেন। টানা তৃতীয় বারের মতো এবারও তিনি ভোটারদের অনুরোধে প্রার্থী হয়েছেন। চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রাম নিয়েই এই ৮নং ওয়ার্ড।

দুই মেয়াদে গত ১০ বছরে তার উল্লেখ যোগ্য উন্নয়ন মূলক কাজের মধ্যে রয়েছে, জাপানি একটি এনজিওর সহায়তায় দক্ষিণ দেওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য নতুন ভবন নির্মাণ, দক্ষিণ দেওড়া এসো দেশ গড়ি আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার নতুন ভবন নির্মাণ, স্বাস্থ্যসেবা গ্রামের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে কমিউনিটি ক্লিনিক স্থাপন,হতদরিদ্র অসহায় মহিলাদের জন্য সেলাই প্রশিক্ষণ ও সেলাই মেশিন বিতরণ, বিধবা ভাতা,বয়স্কদের জন্য বয়স্ক ভাতা,সামাজিক কবরস্থান ও হিন্দু সম্প্রদায়ের মন্দির পর্যন্ত রাস্তা নির্মান,রাস্তায় ইটের সলিং,নতুন কাঁচা রাস্তা নির্মান,পাকা রাস্তা নির্মান, বিভিন্ন মসজিদ, মন্দির ও মাদ্রাসা সহ এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন।

আরিফুল ইসলাম গত ১০ বছরে চোর ডাকাতের হাত থেকে মুক্ত রেখেছেন এই গ্রামটিকে।এখন আর চুরি ডাকাতি হয়না।এক সময় মাদকের ছড়াছড়ি ছিল এই গ্রামে,যা এখন আর নেই বললেই চলে। আরিফুল মেম্বারের ঐকান্তিক প্রচেষ্টায় দক্ষিণ দেওড়া গ্রামটি বর্তমানে আদর্শ গ্রাম হিসেবে পরিচিতি লাভ করেছে।

দক্ষিণ দেওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে কোমলমতি ছাত্র ছাত্রীরা প্রাথমিক শিক্ষা লাভের পর মাধ্যমিক শিক্ষা লাভের জন্য প্রায় ৩ কিলোমিটারের বেশি পথ পায়ে হেঁটে পারি দিতে হয়। যা খুবই পরিশ্রম ও কষ্টকর।আর এসব চিন্তা ভাবনা থেকেই মেম্বার আরিফুল ইসলাম “দক্ষিণ দেওড়া উচ্চ বিদ্যালয়” একটি শিক্ষা প্রতিষ্ঠান এলাকা বাসীর সহায়তায় গড়ে তুলতে চান।যা এলাকার শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করবে।

#
নাসিম আজাদ
০৭.১২.২০২১
০১৭৩৩৭৮৯৫০৮
পলাশ, নরসিংদী।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন