1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

নরসিংদীতে ইউপি চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকাণ্ডে তার অপসারণ চেয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৮৭ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী ঃ মাধবদী থানার চরদীঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মনসুর সরকার চেয়ারম্যান এর অপসারণের দাবীতে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় চরদীঘলদী বাজার সংলগ্ন মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় আগত স্থানীয় জনসাধারণ বিভিন্ন ফেস্টুন, ব্যানার নিয়ে মিছিল নিয়ে যোগ দেয়।

এসময় মিছিলকারীরা, আবু মনসুর চেয়ারম্যান কে সন্ত্রাসীদের গডফাদার, টেটা ও দুর্নীতিবাজ বলে শ্লোগান দেয় এবং তার অপসারণ সহ গ্রেফতার দাবী করেন। তাছাড়াও চেয়ারম্যান এলাকার মানুষের কাছে এক আতঙ্কের নাম বলেও অভিযোগ করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরদীঘলদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ খোকন মিয়া, মাধবদী থানা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহীন, আওয়ামী লীগের সিনিয়রসহ সভাপতি সাফির প্রধান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী প্রধান, যুবলীগের সভাপতি মোঃ ফকরুজ্জামান ফকরুল, এম আর মাইন উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, তাতীলীগের সভাপতি জলিল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাবেক চেয়ারম্যান খোকন মিয়া বলেন – আবু মুনসুর চেয়ারম্যান একজন টেটাবাজ লোক। তিনি এলাকার শান্তি সহ্য করতে পারেন না বলেই বোমা, টেটা দিয়ে শান্ত ইউনিয়ন কে অশান্ত করার চেষ্টা চালাচ্ছেন। তিনি চেয়ারম্যান কে অশান্তির পথ ছেড়ে শান্তির পথে ফিরে আসার আহবান জানান। অন্যথায় ইউনিয়নবাসী তাকে আর এলাকায় গ্রহণ করবে না বলেও হুশিয়ারী দেন।

সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহীন চেয়ারম্যান এর উদ্দেশ্যে বলেন-আমরা আপনাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে ভুল করেছি। আপনি নির্বাচন এলেই টেটা যুদ্ধ চান কিন্তু এলাকাবাসী শান্তি চায়। চেয়ারম্যান এর ছেলে একাধিক মামলার আসামি এবং এলাকায় সে বোমা শামীম নামে পরিচিত বলেও উল্লেখ করেন।

চরদীঘলদী ইউনিয়নবাসী শান্তি চায় টেটা বা বোমা নয় উল্লেখ করে বলেন,আপনি আজ চেয়ারম্যান হয়েও অপকর্মের কারণে ইউনিয়ন ছাড়া। এলাকার মানুষের কাছে ক্ষমা চেয়ে ফিরে আসার আহবান জানিয়ে শাহীন বলেন – আপনি কোন উন্নয়ন করেননি করেছেন দুর্নীতি ও লুটপাট। প্রশাসনের কাছে চেয়ারম্যান কে দ্রুত গ্রেফতার করে এলাকার শান্তি ধরে রাখারও আহবান জানান।
এসময় উপস্থিত জনসাধারণ চেয়ারম্যান এর অপসারণ সহ নানান অনিয়মের বিচার দাবি করে শ্লোগান দিয়ে মিছিল করে।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা ও চেয়ারম্যান কে রক্ত পিপাসু উল্লেখ করে বলেন আশা করি সরকার ও প্রশাসন চেয়ারম্যান সহ তার লেলিয়ে দেওয়া অপরাধী দের কে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে সাধারণ মানুষের শান্তি পূর্ণ জীবন-যাপন নিশ্চিত করবেন।

তবে অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান আবু মনসুর বলেন তিনি এসব ঘটনার সাথে জড়িত নয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন