1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

পলাশে পূর্ব শত্রুতার জেড়ে রাস্তাবন্ধ করে দিলো প্রতিপক্ষ প্রতিকারের আশায় অভিযোগ দায়ের

  • আপডেট সময়: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯০ জন দেখেছেন

পলাশ প্রতিনিধি:
জেলার পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যপারুলিয়া এলাকায় পূর্ব শত্রুতার জেড়ে প্রতিপক্ষের বাড়ি যাওয়ার রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। ফলে বিপাকে পড়েছে প্রতিপক্ষের লোকজন। বন্ধ হয়ে গেছে বাড়িতে যাওয়ার এ প্রধান রাস্তা। এই ঘটনায় সমস্ত এলাকায় সমালোচনার জড় উঠেছে।
সরেজমিনে জানা যায়, মধ্য পারুলিয়া এলাকার নজরুল ইসলাম ও পাশ্ববর্তী বাড়ির জহিরুল ইসলাম মাস্টারের ছেলে আকরাম হোসেনের পরিবারের মধ্যে পূর্ব শত্রুতা রয়েছে। যার ফলে নজরুল ইসলাম যাতে বাড়িতে যাতায়াত না করতে পারে তার জন্য আকরাম হোসেন ও তার অন্যান্য ভাইয়েরা মিলে প্রধান রাস্তায় বাঁশবেধে রাস্তাটি বন্ধ করে দেয়। যার ফলে নজরুল ইসলাম সহ আশপাশের বাড়ির লোকজন বাড়ি থেকে যাতায়াত করতে মারাত্মক সমস্যা তৈরী হচ্ছে। এই থেকে প্রতিকারের আশায় নজরুল ইসলাম স্থানীয় জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসরাম গাজীর কাছে অভিযোগ দায়ের করেন। এই প্রেক্ষিতে বিষয়টি মিমাংশা করার জন্য কালক্ষেপন করেন চেয়ারম্যান। অবশেষে নজরুল ইসলাম পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন এর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।
ভূক্তভোগী নজরুল ইসলাম অভিযোগ করে জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজীর ইন্ধনেই আকরাম তার ভাইদের নিয়ে আমার বাড়িতে যাওয়ার রাস্তা বন্ধ করে দেয়। ফলে আমি এখন বেশকিছু দুর দিয়ে বাড়িতে আসা যাওয়া করতে হয়। তাই এবিষয়ে প্রশাসনের দৃষ্টি কামনা করছেন তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন