1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz

মাধবদীতে সাবেক ছাত্র লীগের সভাপতি জায়েদুর রহমান ভূইয়ার ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

  • আপডেট সময়: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৪১ জন দেখেছেন

হুমায়ুন মিয়া নরসিংদী :
৯০ দশকের গৌরবময় ছাত্র লীগের সমন্বয় পরিষদ নরসিংদী সদর মাধবদী শহর মাধবদী কলেজ এর উদ্যোগে নরসিংদী সদর থানা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ জাহেদুর রহমান ভূইয়ার ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মাধবদী পৌরসভার মিলনায়তনে পবিত্র কোরআন শরীফ খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৯০ দশকের সাবেক ছাত্র লীগের নেতা, মাধবদী পৌরসভার মেয়র ও মাধবদী শহর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।

৯০ দশকের গৌরবময় ছাত্র লীগের নরসিংদী সদর থানার আহবায়ক মোঃ মোস্তাক আহমেদ (খোকন) এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- এস এম সেলিম সিকু, মোঃ আলমগীর হোসেন, মোঃ হাবিবুর রহমান বাবুল, মোঃ সাইদুর রহমান, মোঃ সাঈদ হাসান কাজল সহ ৯০ দশকের ছাত্র লীগের নেতৃবৃন্দ।

৯০ দশকের গৌরবময় ছাত্র লীগের নরসিংদী সদর থানার সদস্য সচিব মোঃ হাফিজুর রহমান (ভিপি হাফেজ) সঞ্চালনায় ও শুভেচ্ছান্তে অনুষ্ঠানে উপস্থিত ছাত্র লীগের নেতৃবৃন্দ জায়েদুর রহমান ভূইয়ার সংগ্রামী জিবন স্মরণ করে বলেন- তিনি ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী।

আওয়ামী লীগ ও ছাত্র লীগের জন্য জায়েদুর রহমান ভূইয়ার সংগ্রামের ফলে মাধবদী অঞ্চল আওয়ামী লীগের শক্ত অবস্থান তৈরি হয়।

সাবেক ভিপি হাফেজ বলেন-তিনি পরপারে চলে গেলেও আমরা তার আদর্শকে ধরে নতুন ভাবে এগিয়ে যাবো।
বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ আমাদের রক্তে মিশে গেছে। তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে ৯০ দশকের গৌরবময় ছাত্র লীগের নেতৃবৃন্দ প্রতিশ্রুতিবদ্ধ বলেও তিনি অঙ্গীকার করেন।

প্রধান অতিথি মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন – আগস্ট মাস এলেই মনে পড়ে যায় আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা। আগস্ট মাস মানেই শোকের মাস।
আমরা যারা জাতির জনক কে ভালবাসি তারা এই আগস্ট মাস মেনে নিতে পারি না। জাতির জনক ও তাঁর পরিবারের নিহত সবার জান্নাতুল ফেরদৌস কামনা করছি।

জায়েদুর রহমান ভূইয়ার জন্য ও আপনাদের সবার দোয়া চাই। আমার বাবা লোকমান হোসেন প্রধান সহ সবার জন্যই দোয়া চাই যেন আল্লাহ তাদের কে জান্নাতবাসী করেন।
আওয়ামী লীগের জন্য আমার যা যা করার তার সবই করছি এবং করে যাবো।

সভাপতি তার বক্তব্যে বলেন – জায়েদুর রহমান ভূইয়ার সংগ্রামী জিবন বলে শেষ করা যাবে না। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে যখনই কোন ডাক এসেছে তিনি আমাদের নিয়ে তা বাস্তবায়নে ঝাপিয়ে পড়েছেন। আমি তার জান্নাত কামনা করছি। আমরা আজ আরো ঐক্যবদ্ধ আছি এবং ভবিষ্যতে থাকবো।

পরে জায়েদুর রহমান ভূইয়ার ছেলে স্বাধীন ভূইয়া তার মরহুম পিতার জন্য সবার নিকট দোয়া কামনা করেন।

অনুষ্ঠান শেষে মোনাজাতের মাধ্যমে জায়েদুর রহমান ভূইয়ার সহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয় এবং আগতদের কে দুপুরের খাবার দিয়ে আপ্যায়ন করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন