1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়: বুধবার, ১৫ মে, ২০২৪
  • ১১২ জন দেখেছেন

ফজলুল হক মিলন:
গত১৪ মে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর হলরুমে প্রতিষ্ঠানের সম্মানিত গ্রাহক ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় সকাল ১১ টায়।
সভায় সভাপতিত্ব করেন নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর সমিতি বোর্ড সভাপতি
মোঃ ইব্রাহীম মিয়া। সার্বিক তথ্য উপস্থাপন করেন প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার মোঃ আবু বকর শিবলী।
বক্তব্য রাখেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল মোমেন মোল্লা, চেম্বার পরিচালক আলহাজ্ব মোঃ কাজিম উদ্দীন, নুরালাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু ছালেহ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব খাদেমুল ইসলাম ফয়সাল, মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন এর সেক্রেটারি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, সাবেক সদস্য আলহাজ্ব মোঃ বোরহান উদ্দীন মোল্লা, বর্তমান সদস্য শফিকুল ইসলাম গাজী, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: শাহাদাৎ হোসেন, আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, সমিতি বোর্ডের পরিচালক মোঃ নজরুল ইসলাম, মোঃ শোয়াইব আহমেদ, ব্যাবসায়ী হাজী মোঃ জাকারিয়া, নজরুল ইসলাম প্রমুখ। এ সময় নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।
বক্তাগণ তাদের বক্তব্যে বলেন মিটার ভাড়া, ডিমান্ড চার্জ টান্সফরমার সমস্যা, সোলার প্রভলেম,, প্রি- পেইড মিটার সমস্যা, লোড শেডিং, অটো পিএফ আই বিষয়ক নানা হয়রানীর কথা বলা হয়।
জেনারেল ম্যানেজার প্রশ্নোত্তর পর্বে বলেন বিদ্যুৎ এর সমস্যা কেবল নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর একার নয়, সারাদেশেএ সমস্যা বিরাজমান সারাদেশে ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উতপাদনের রেকর্ড থাকলেও বর্তমানে তা ১৪-১৫ হাজারের বেশী বিদ্যুৎ উতপাদন সম্ভবপর নয়। অচীরেই সকল সমস্যার সমাধান হবে এবং লোডশেডিং সহনীয় পর্যায়ে চলে আসবে। সে পর্যন্ত সকল গ্রাহকগণকে ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন