1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল সাংবাদিকদের মিলন মেলায় পরিণত

  • আপডেট সময়: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৬৫ জন দেখেছেন

মকবুল হোসেন : নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে সকল সাংবাদিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়েছে।
গতকাল শুক্রবার বার (৫ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে নরসিংদীর ঐতিহ্যবাহী অরবিট রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের তৃতীয় তলায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নরসিংদী জেলা রিপোর্টার ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম রিপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি নরসিংদী প্রতিনিধি মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ আল-আমিন রহমান, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি ও নরসিংদী জেলার রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মো. নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা বাবু মাখন দাস।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নরসিংদী জেলা রিপোর্টার ক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে জেলা উপজেলা থেকে সকল সাংবাদিকদের প্রাণবন্ত উপস্থিতি মাহফিলকে যেন সাংবাদিকদের মিলনমেলায় পরিণত করেছে। সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনে আজ জেলার সকল সাংবাদিক একত্রিত হয়েছে। সকলের সাথে ইফতারে অংশগ্রহণ করতে পেরে অনেক ভালো লাগলো। প্রধান আলোচক ও বিশেষ অতিথি তাদের বক্তব্যে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদপ্রকাশের ভূয়সি প্রশংসা করে ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করেন।
এসময় নরসিংদী জেলা রিপোর্টার ক্লাবের সমন্বয়ক ও মাধবদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. মকবুল হোসেন, শিবপুর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল ইসলাম নূর চাঁন, সহ-সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনির, টুটুল শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এম ওবায়েদুল কবীর, অজয় সাহা, অর্থ সম্পাদক তৌহিদুর রহমান তৌকির, সংগঠনিক সম্পাদক (নরসিংদী সদর) শফিউদ্দিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক (পলাশ) মো. নাজমুল হাসান মোল্লা, সাংগঠনিক সম্পাদক (শিবপুর) মো. আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক (বেলাবো) মো. শফিকুল ইসলাম খান, আইন বিষয়ক সম্পাদক কাজী রুনা লায়লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রমজান, কার্যনির্বাহী সদস্য ও রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো.মনিরুজ্জামান, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান বাদল ও সাবেক সাংগঠনিক সম্পাদক (বেলাবো) মেরাজুল ইসলাম মাসুমসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অন্যান্য সংবাদ কর্মীদের মধ্যে, নরসিংদী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি আকরাম হোসেন, নরসিংদী প্রেসক্লাবের সদস্য ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি সুমন রায়, বিজয় টিভি’র জেলা প্রতিনিধি আফরোজা সুলতানা মিনা, মাই টিভি’র নরসিংদী প্রতিনিধি তৌহিদুর রহমান মিঠুন, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ আজিজুল ইসলাম, দৈনিক আমাদের নতুন সময় এর জেলা প্রতিনিধি সানজিদা আক্তার রুমাসহ অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সকল প্রয়াত সদস্যদের রুহের মাগফিরাত ও সকল সাংবাদিকদের এক ও অভিন্ন হয়ে কাজ করার তৌফিক দান করতে বিশেষ মোনাজাত করা হয়। ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির মোনাজাত পরিচালনা করেন।

মকবুল হোসেন

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন