1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মেম্বার রুবেল হত্যা মামলার আসামি রুহুলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নরসিংদীতে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট সময়: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১১৭ জন দেখেছেন

মকবুল হোসেন নরসিংদীঃ নরসিংদীতে ২৪ কেজি গাঁজা ও গাঁজা বহনকারী কাভার্ড ভ্যান সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মির্জাপুর এলাকার মোঃ নূর হোসেন এর ছেলে মোঃ শফিক (৩৫) ও যশোর জেলার বাঘারপাড়া থানার পাঠান পাইকপাড়া এলাকার মোঃ নওশের আলীর ছেলে মোঃ নাফি উদ্দিন (১৯)।
বুধবার দিবাগত রাত সাড়ে বারোটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে
তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার দুপুর সোয়া তিনটায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ তানভীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, গতকাল রাত সোয়া বারোটায় সাহেপ্রতাব মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে ১টি কাভার্ডভ্যান গাড়ী, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো ট-২২-৫০০৮ যোগে ০২ (দুই) জন মাদক ব্যবসায়ি মাদক বহন করে নরসিংদীর দিকে যাওয়ার সময় অভিযান চালিয়ে নরসিংদী মডেল থানাধীন সাহেপ্রতাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গাড়ীতে অবৈধ মাদক রাখার কথা স্বীকার করে । পরে তাদের দেখানোমতে কাভার্ড ভ্যান এর পিছনের তালা খুলে ২টি চটের বস্তার ভিতরে নীল পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ২৪ (চব্বিশ) কেজি গাঁজা উদ্ধার সহ মাদক বহনের কাভার্ড ভ্যান জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ ৮০ হাজার টাকা।
আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে ও জানান তিনি।

মকবুল হোসেন

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন