1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

রায়পুরায় অটোরিকশা চালক হত্যার ঘটনায় আদালত ৩ জনকে যাবজ্জীবন

  • আপডেট সময়: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২০৪ জন দেখেছেন

সুমন পালঃ নরসিংদীর রায়পুরায় অটোরিকশা চালক হত্যার দায়ে ৩ আসামীকে যাবজ্জীবন ও এক নারীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে আদালত। ১৫ বিচারিক কার্যদিবস এর মধ্যে মামলাটির রায় প্রকাশে সন্তুষ্টি প্রকাশ করেন মামলাটি রাষ্ট্র পক্ষে আইনজীবী ও নিহতের স্বজনরা।

২৪মার্চ রোববার দুপুরে নরসিংদীর দায়রা জজ ৩য় আদালতের বিচারক আ.ন.ম ইলিয়াস এ রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- নরসিংদী শহরের বিলাসদী এলাকার সোলাইমানের ছেলে আলাল মিয়া ওরফে বিল্লাল (৩৫), রায়পুরা উপজেলার নীলক্ষার বীরগাঁও এলাকার মোসলেম মিয়ার ছেলে কাউছার মিয়া (২৮), বল্লবপুর গ্রামের ধন মিয়ার ছেলে রুবেল মিয়া (৩১) ও আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫)। এদের মধ্যে আসামী আলাল, কাউসার ও মো: রুবেল কে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড এবং রুবিয়া বেগমকে ৬ মাসের জেল ও ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
জানা যায়, ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর অটোরিকশা চালক বিজয় মিয়া নরসিংদী শহর থেকে বের হলে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়ন এর মাহমুদনগর এলাকায় পৌছাঁলে নির্জন স্থানে নিয়ে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নেন আসামিরা। ঘটনার পরদিন ২৫ সেপ্টেম্বর অটোরিকশা চালক বিজয়ের লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের মা মিনারা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের এর ২ দিনের মধ্যে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা বিজয় হত্যায় জড়িতদের গ্রেফতার করে। পরে তারা আদালতে হত্যার দায় স্বীকার করে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট খন্দকার হালিম বলেন, দ্রুততম সময়ের মধ্যে এমন একটি চাঞ্চল্যকর হত্যা মামলার রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। দোষীরা তাদের উপযুক্ত সাজা অবশ্যই পাবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন