1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
পলাশ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ নরসিংদীতে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্ত সংবাদ সম্মেলন লোডশেডিং এর ব্যাপারে মাধবদী মার্চেন্ট এসোসিয়েশন কার্যালয়ে সমন্বয় সভা নরসিংদীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত মাদ্রাসার অধ্যক্ষকে অপমান করায় ছাত্র-শিক্ষকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত। মাধবদীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বিশুদ্ধ খাবার পানি, ক্যাপ ও ছাতা বিতরণ নরসিংদীতে চ্যানেল এস এর উদ্বোধনী অনুষ্ঠান পালিত নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

মাধবদীর আমদিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা

  • আপডেট সময়: রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

 

মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ নরসিংদীর মাধবদী আমদিয়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের মোঃ রুকনউদ্দিনের পুত্র আব্দুল হালিমের উপর পূর্ব শত্রুতার জের ধরে হামলার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে মাধবদী থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন আব্দুল হালিম।

অভিযোগে আব্দুল হালিম উল্লেখ করেন গত ২২ অক্টোবর সকাল ৯টায় মাধবদী থানাধীন তেতুলিয়া গ্রামে তার নিজ বাড়ি থেকে পাঁচদোনা যাওয়ার পথে তেতুলিয়া গ্রামের আঃ মজিদের বাড়ির সামনে আসার পর তেতুলিয়া গ্রামের মৃত হাবিজ উদ্দিনের পুত্র আঃ মজিদ(৫৫), আঃ মজিদের পুত্র অলিউল্লাহ, ইসলামের পুত্র মোঃ সজিব, মোঃ সিদ্দু মিয়ার পুত্র ইসলাম তাহার পথ আটকাইয়া গতিরোধ করে এবং পূর্ব শত্রæতার জের ধরে আব্দুল হালিমের উপর হামলা করে কিল, ঘুষি, লাথি ও লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় নিলাফুলা জখম করে। তার সাথে থাকা নগদ =৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জোর করে ছিনিয়ে নেয়। খবর পেয়ে আব্দুল হালিমের স্ত্রী ও শ্যালক ঘটনা স্থলে আসার পর তাদেরকেও পিটিয়ে আহত করে।
ঘটনা সম্পর্কে আব্দুল হালিম প্রতিবেদকের কাছে জানান কিছুদিন পূর্বে বিবাদীগণ আমার বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে । পরে আমি তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করি। সেই কারণেই আমার উপর হামলা চালিয়েছে।

অভিযোগের সত্যতা জানার জন্য বিবাদীগণের বাড়িতে গেলে তাদের কাউকেই বাড়িতে পাওয়া যায়নি। তাদের যোগাযোগ করার কথা বলা হলেও বিবাদীগণ এখন পর্যন্ত কোনো রকম যোগাযোগ করেনি।

মুহাম্মদ মুছা মিয়া
মাধবদী, নরসিংদী।
০১৯১২-৪৮৫০৮৫

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন