1. masudkhan89@yahoo.com : admin :
  2. narsingdirawaaz1@gmail.com : Narsingdir Awaaz : Narsingdir Awaaz
শিরোনাম : :
মাধবদী মহা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত নিয়মের তোয়াক্কা না করেই চলছে সুকন্যা হাসপাতাল মাধবদী সিটি (প্রাঃ) হাসপাতালে সিজারিয়ানের পর রোগীর মৃত্যুর অভিযোগ মাধবদীতে প্রতিবন্ধী ও তার পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি মাধবদীতে জাগ্রত টেক্সটাইল ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত ব্যবসায়ী ও সুধী সমাজের সাথে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমতি -১ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত সাবেক প্রেমিকাকে তুলে নিয়ে পলাতক কাইয়ুম মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ নরসিংদী জেলার শ্রেষ্ঠ কলেজ ও অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় আনন্দ র্যা লী মনোহরদী উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচদোনায় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

র‍্যাবের হাতে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ টেঁটা সন্ত্রাসী বোমারু হবি গ্রেফতার

  • আপডেট সময়: রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৯০ জন দেখেছেন

 

সুমন পালঃ র‍্যাব-১১, সিপিএসসি নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দেশি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ টেঁটা সন্ত্রাসী বোমারু মোঃ হাবিবুর রহমান ওরফে হবি(৪০)কে ২০ আগস্ট শনিবার ভোরে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ঘোড়াদিয়া (গাবতলী গ্রীণ রোড) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপগান (এলজি), চার রাউন্ড শটগানের কার্তুজ, একটি মোবাইল ও দুটি সীমকার্ড উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত হাবিবুর রহমান হবি রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের শমসের আলীর ছেলে। তার বিরুদ্ধে রায়পুরা থানায় ৩ টি হত্যা ও ৪ টি বিস্ফোরকসহ টেঁটা যুদ্ধের মোট ৭ টি মামলা রয়েছে।
র‍্যাব-১১, সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার, অতিঃ পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মোঃ হাবিবুর রহমান হবি একজন কুখ্যাত টেঁটা যোদ্ধা। সে রায়পুরা থানার বাঁশগাড়ী চরাঞ্চলে টেঁটা লড়াইয়ে নেতৃত্ব দেন। সে অন্যদের কাছে টেঁটা, আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক সরবরাহ করে জনমনে ভীতি সঞ্চার করে। এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে নরসিংদীর সদর থানার চিনিশপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ঘোড়াদিয়া (গাবতলী গ্রীণ রোড) তার ভাড়া বাড়ি থেকে অস্ত্র ও গুলিসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ নরসিংদীর আওয়াজ
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ ইজি আইটি সল্যুশন